চাঁপাইনবাবগঞ্জে প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর থেকে ভাড়া করা ট্রাকে ভারত থেকে আমদানি করা ২৮৬ বস্তা র‌্যাপসিড-খৈল নিয়ে পালিয়ে যাওয়ার ১৫ দিন পর ট্রাক হেলপারসহ প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় নিয়ে পালিয়ে যাওয়া ৮০ বস্তা খৈল, খৈল বিক্রির ২ লাখ ৭ হাজার ৫’শ টাকা এবং খৈল বিক্রির টাকায় কেনা একটি মোটরসাইকেল ও একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে।  

গ্রেপ্তারকৃতরা হলো- ট্রাকের হেলপার ঝিনাইদহ জেলার নারায়নপুর গ্রামের আদম আলীর ছেলে মো. রানা বিশ্বাস (২৫) এবং চোরাই খৈল কেনার অপরাধে টাঙ্গাইল জেলার কালিহাতি থানার গোহালিয়াবাড়ী গ্রামের খোদা বক্সের ছেলে মমিনুল ইসলাম (৩০) ও চট্রগ্রামের চাঁদগাও থানার এফআইডিসি রোডের আব্দুল খালেকের ছেলে ইউনুছ আলী (৪০)।  

রোববার (১৯ মে) দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে শিবগঞ্জ থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে।

 

সোমবার বিকেলে শিবগঞ্জ থানায় আয়োজিত প্রেসব্রিফিংয়ে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর হোসেন।  
প্রেসব্রিফিংয়ে জানানো হয়, এ ঘটনায় ঝিনাইদহ জেলার হলিধানী এলাকার বজলুর রহমানের ছেলে ট্রাক চালক বিল্লাল হোসেন পলাতক রয়েছে।  

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, একটি ট্রাকের চুরি করা নাম্বার প্লেট ব্যবহার করে অন্য একটি ট্রাকে তা লাগিয়ে গত ৩ মে সোনামসজিদ স্থলবন্দর থেকে ২৮৬বস্তা খৈল নিয়ে গাজীপুর যাওয়ার কথা ছিল। কিন্তু ভাড়াকৃত ট্রাকটি গাজীপুর না গিয়ে লাপাত্তা হয়ে যায়।

এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হলে তথ্য প্রযুক্তি ব্যবহার করে উল্লেখিতদের মালামাল ও টাকাসহ গ্রেপ্তার করা হয়। প্রেসব্রিফিংয়ে শিবগঞ্জ থানার ওসি মো. সাজ্জাদ হোসেন উপস্থিত ছিলেন।

news24bd.tv/কেআই