বাসে টুঙ্গিপাড়ার উদ্দেশে নতুন মন্ত্রীরা

বাসে টুঙ্গিপাড়ার পথে

বাসে টুঙ্গিপাড়ার উদ্দেশে নতুন মন্ত্রীরা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

চিরায়ত ঐতিহ্য ভেঙে বাসে করেই টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করতে যাচ্ছেন নতুন মন্ত্রিসভার সদস্যরা।

মন্ত্রিপরিষদের নতুন সদস্যরা গতকাল মঙ্গলবার বাসযোগে সাভারে জাতীয় স্মৃতিসৌধে গেছেন। বুধবার ভোরে মন্ত্রীরা টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদনের উদ্দেশে রওনা হয়েছেন।

বুধবার ভোর পৌনে সাতটার দিকে রাজধানীর জাতীয় সংসদ ভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন তারা বলে নিশ্চিত করেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের ব্যক্তিগত কর্মকর্তা রণজিৎ কুমার।

তিনি জানান, সকাল সাতটার দিকে জাতীয় সংসদ ভবনের মিডিয়া সেন্টারের সামনে থেকে মন্ত্রিসভার সদস্যরা টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা করেন। এনা পরিবহনের তিনটি বাসে করে সেখানে যাচ্ছেন তারা। বেলা সাড়ে ১১টার দিকে টুঙ্গিপাড়া পৌঁছানোর কথা রয়েছে তাদের।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার সকাল ১০টায় তেজগাঁও বিমানবন্দর থেকে হেলিকপ্টার যোগে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করেন।

সকাল ১০টা ৪০ মিনিটে টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করবেন প্রধানমন্ত্রী। বেলা ১১টায় নতুন মন্ত্রিপরিষদের সদস্যদের নিয়ে তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করবেন।

পরে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে সুরা ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন প্রধানমন্ত্রী। এ সময় সশস্ত্র বাহিনী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গার্ড অব অনার প্রদান করবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর