কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সড়ক দুর্ঘটনা। প্রতীকী

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও আরো দুজন আহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে আটটায় কালীগঞ্জের ঢাকা-খুলনা মহাসড়কের কওছারের ইটভাটা এলাকায় এবং বুধবার সকালে কালীগঞ্জ উপজেলার নলডাঙ্গা রোডে পাইকপাড়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হলেন- ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শিবনগর গ্রামের হাজী মসলেম উদ্দিনের ছেলে মধুগঞ্জ বাজারের সিনেটারী ব্যবসায়ী সামসুজ্জামান রিকু (৪০) ও  উপজেলার পুকুরিয়া মনোহরপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে নছিমন চালক খাইরুল ইসলাম (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাত আটটার দিকে মোটরসাইকেলে তিনজন কালীগঞ্জ থেকে দুলাল মুন্দিয়া বাজারের দিকে যাচ্ছিলেন।

তারা কওছারের ইট ভাটার কাছে পৌঁছালে একটি দ্রুতগামী  ট্রাক মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দিলে চালক সামসুজ্জামান রিকু (৪০) ঘটনাস্থলেই নিহত হন। এ সময় তার সঙ্গে থাকা কালীগঞ্জের কাশীপুর গ্রামের লাল্টুর ছেলে পারভেজ (২২) ও দুলাল মুন্দিয়া গ্রামের মোশারফের ছেলে রকি (২২) গুরুতর আহত হন। তাদের স্থানীয়র উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এদিকে বুধবার সকাল ১০ টার দিকে কালীগঞ্জ নলডাঙ্গা রোডে পাইকপাড়া নামক স্থানে একটি নছিমন নিয়ন্ত্রয়ণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে।

এতে উপজেলার পুকুরিয়া মনোহরপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে খাইরুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন।  

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ওসি ইউনুচ আলী জানান, উভয় ঘটনায় পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/রুহুল/তৌহিদ)