টাঙ্গাইলে দুই অপহরণকারী আটক, গাড়িতে আগুন  

জনতার দেওয়া আগুনে অপহরণকারীদের ভস্মীভূত প্রাইভেটকার

টাঙ্গাইলে দুই অপহরণকারী আটক, গাড়িতে আগুন  

টাঙ্গাইল প্রতিনিধি

ময়মনসিংহের ফুলবাড়ীয়ার কোষমাইল এলাকা থেকে অপহৃত স্কুলছাত্রকে ভূয়া ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার সময় ঘাটাইলের সলিং বাজারে দুই অপহরণকারীকে আটক করে জনতা। পরে তাদের গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে বিক্ষুদ্ধ জনতা। এ সময় জনতা তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি পুড়িয়ে দেয়।  

বৃহস্পতিবার সন্ধ্যার এ ঘটনায় পুলিশ একটি পিস্তল উদ্ধার করেছে।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ  মো. মাকছুদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ময়মনসিংহের ফুলবাড়ীয়া কোষমাইল  গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে তানজিল (১৪)। সে ফুলবাড়ীয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র । বৃহস্পতিবার সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে সে কুষমাইল এলাকার রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল।

এ সময় পিছন দিক থেকে একটি প্রাইভেট কার এসে ডিবি পরিচয় দিয়ে থানায় মামলা আছে বলে জোড়পূর্বক গাড়িতে তুলে নিয়ে ঘাটাইল উপজেলার গারোবাজারের দিকে রওনা দেয়। অপহরণকারীর একজন তার মোটরসাইকেলটি নিয়ে যায়। ঘটনাটি এলাকাবাসীর সন্দেহ হলে তারা প্রাইভেটকারটির পিছু নেয়।

গারোবাজারের ক্ষুদ্র ব্যাবসায়ী বাহাদুর জানান, এ সময় অপহরণকারীরা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তারা ভূয়া ডিবি পরিচয় দিয়েছিল বলেও জানান তিনি। অপহরণকারী দল উপজেলার সলিং বাজার এলাকায় আসলে জনতার রোষানলে পড়ে। তখন তারা দৌড়ে পালানোর চেষ্টা করলে বিক্ষুদ্ধ জনতা দুই অপহরণকারীকে আটক করে গণধোলাই দেয়। তারা অপহরণ চক্রের ব্যবহৃত প্রাইভেটকারটি পুড়িয়ে দেয়। গণধোলাইয়ে দুই অপহরণকারী মারাত্মক আহত হয়। আহতদের প্রথমে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরে তাদের আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. শামীমা জানান। এখনো আহতদের কোনো পরিচয় জানা যায়নি।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মো. মাকছুদুল আলম জানান, অপহরণের ঘটনা ফুলবাড়ীয়া থানা এলাকায় হওয়ায় অপহৃত স্কুলছাত্র তানজিল ও আটক দুই অপহরণকারীকে ফুলবাড়ীয়া থানা-পুলিশের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/আতিকুর/তৌহিদ)