প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে প্রকাশ, যুবক আটক 

র‌্যাবের হাতে আটক যুবক

প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে প্রকাশ, যুবক আটক 

মাদারীপুর প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দেশের গুরুত্বপূর্ণ কজন ব্যক্তির ছবি বিকৃত করে প্রকাশ করার দায়ে মাদারীপুরের শিবচরের নলগোড়া থেকে মো. তানভীর হাসান মোহন (২৩) নামে এক যুবককে আটক করা হয়েছে।

বুধবার র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি দল স্কোয়াড কমান্ডার দেবাশীষ কর্মকারের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটক করে। মো. তানভীর হাসান মোহন রাজশাহী জেলার বাঘা থানার তুলসীপুর গ্রামের মো.আবদুল মান্নানের ছেলে।

র‌্যাবের তথ্য বিবরণীতে জানা গেছে, আটক আসামি তার নিজ নামীয় Tanbir Hassan নামের ফেসবুক আইডির মাধ্যমে দীর্ঘদিন ধরে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার বিকৃত ছবি, প্রধানমন্ত্রীর ছেলে সজিব ওয়াজেদ জয়, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদের নামে বিভিন্ন কুৎসামূলক বক্তব্য, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বিকৃত ছবি, মানহানিকর বক্তব্য, সরকার বিরোধী বিভিন্ন তথ্য অপপ্রচার করে আসছিল।

আটক আসামি জিজ্ঞাসাবাদে এসব অপরাধের কথা স্বীকার করেছে। অভিযানের সময় তার কার কাছ থেকে একটি মোবাইল ও দুটি সীমকার্ড উদ্ধার করা হয়। আটক আসামিকে মোবাইলসহ শিবচর থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা শিবচর থানায় প্রক্রিয়াধীন।

(নিউজ টোয়েন্টিফোর/বেলাল/তৌহিদ)