না ফেরার দেশে রামোজি ফিল্ম সিটির নির্মাতা রামোজি রাও

না ফেরার দেশে রামোজি ফিল্ম সিটির নির্মাতা রামোজি রাও

অনলাইন ডেস্ক

বিশ্বের বৃহত্তম সিনেমা সেট রামোজি ফিল্ম সিটি এবং তেলেগু ভাষার টিভি নেটওয়ার্ক ইটিভির প্রতিষ্ঠাতা রামোজি রাও মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৭ বছর।

টাইমস অব ইন্ডিয়া সূত্রে জানা গেছে, শনিবার (৮ জুন) ভোরে হায়দ্রাবাদের স্টার হাসপাতালে তার জীবনাবসান ঘটে।

রামোজি রাওয়ের মৃত্যুতে শোক জানিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সামাজিক যোগাযোগ মাধ্যম এক হ্যান্ডেলে লিখেছেন “ভারতের উন্নয়নের প্রশ্নে রামোজি রাও অত্যন্ত আবেগী ছিলেন।

আমার সৌভাগ্য যে আমি তার সঙ্গে কয়েকবার আলাপচারিতার সুযোগ পেয়েছি এবং তার প্রজ্ঞা থেকে উপকৃত হয়েছি। এই কঠিন সময়ে তার পরিবার, বন্ধুবান্ধব এবং অগণিত অনুরাগীদের প্রতি সমবেদনা জানাই। ওম শান্তি। ”

রামোজির মৃত্যুতে শোক জানিয়ে বিজেপির জ্যেষ্ঠ নেতা জি কিষাণ রেড্ডি এক্স পোস্টে লিখেছেন, “শ্রী রামোজি রাও গারুর মৃত্যুতে শোকাহত।

তেলগু মিডিয়া ও সাংবাদিকতায় তার উল্লেখযোগ্য অবদান প্রশংসনীয়। তার পরিবারের সদস্যদের প্রতি আমার সমবেদনা রইল। ওম শান্তি। ”

এদিকে টাইমস অব ইন্ডিয়া লিখেছে, রামোজি রাও একজন উদ্যোক্তা, সিনেমা প্রযোজক ও ব্যবসায়ী ছিলেন। তিনি রামোজি গ্রুপে নেতৃত্বের পাশাপাশি সিনেমাসহ বিভিন্ন ব্যবসায় ছিলেন।

এসব উদ্যোগের মধ্যেই একটি রামোজি ফিল্ম সিটি। তেলেগু ভাষায় সর্বাধিক প্রচারিত দৈনিক এনাডু, সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান ঊষা কিরাণ মুভিস, টিভি চ্যানেলের নেটওয়ার্ক ইটিভি গ্রুপটির মালিকানাধীন।

news24bd.tv/SC