ফতুল্লায় শিশুকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ

ফতুল্লায় শিশুকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ

নিউজ ২৪ ডেস্ক

পূর্ব শত্রুতার জের ধরে নারায়ণগঞ্জের ফতুল্লা পশ্চিম ভোলাইল এলাকায় দুই বছরের এক শিশুকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগে থানায় মামলা হয়েছে। গত বৃহস্পতিবার (৩ আগস্ট) রাতে শিশুটির লাশ বুড়ি গঙ্গা নদীর কুল বক্তাবলীর ঘাট এলাকা থেকে উদ্ধার করা হয়।  

এ ব্যাপারে নিহত শিশিুটির বাবা মো. জাহিদুল ইসলাম বাদী হয়ে সন্দেহজনক একজনকে আসামি করে গত শুক্রবার রাতে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  

মামলায় জাহিদুল অভিযোগ ইসলাম অভিযোগ করেন, ফতুল্লার পশ্চিম ভোলাইল মহিউদ্দিনের বাড়িতে স্ত্রী, শ্বাশুড়ি আংগুরা বেগম (৫০) ও দুই বছরের সন্তান সাগরকে নিয়ে বসবাস করে আসছেন তিনি।

চাকরি সূত্রে তারা স্বামী-স্ত্রী বাইরে গেলে নানীর কাছেই থাকতো সাগর। গত ১ আগস্টও সাগরকে তার নানীর কাছে রেখে দুজনেই ডিউটিতে চলে যান। কিন্তু ওইদিন সকাল ১১টা থেকে সাগর নিখোঁজ হয়। এ ঘটনায় ওইদিন রাতেই ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।
গত ৩ আগস্ট বিকালে বক্তাবলী বুড়গঙ্গা নদীতে সাগড়ের ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত শিশুটির বাবার দাবি তার ছেলে মো. সাগরকে চিপস ও চালতার আচারের লোভ দেখিয়ে একই বাড়ির ভাড়াটিয়া মাসুদ রানা (৩০) পানিতে ডুবিয়ে হত্যা করেছে। মাসুদ রানা পাবনা জেলার চাটমহর থানার পার্শ্বগাছা গ্রামের মোখলেস মিয়ার ছেলে। তার সাথে ভাড়া বাসায় নানা বিষয়ে শক্রতা চলছিল। সে পূর্ব শত্রুতার জের ধরে সাগড়কে পরিকল্পিতভাবে পানিতে ডুবিয়ে হত্যা করেছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামালউদ্দিন জানান, ঘটনার পর থেকে পলাতক থাকা আসামি মাসুদ রানাকে গ্রেফতারে অভিযান অব্যহত আছে।