বিয়ের আগেই মা-ভাইয়ের সঙ্গে দূরত্ব বাড়ছে সোনাক্ষীর?

বিয়ের আগেই মা-ভাইয়ের সঙ্গে দূরত্ব বাড়ছে সোনাক্ষীর?

অনলাইন ডেস্ক

বলিউড তারকা জুটি সোনাক্ষী সিন্‌হা ও জাহির ইকবালের বিয়ে নিয়ে বলিপাড়া সরগরম। কিন্তু মেয়ের বিয়ে নিয়ে না কি চাপানউতর চলছে সিন্‌হা পরিবারে। শোনা যাচ্ছিল, এই বিয়েতে মত ছিল না অভিনেতা শত্রুঘ্ন সিন্‌হার। যদিও পরে অভিনেত্রীর মামা পহেলাজ নিহালনি জানান, সোনাক্ষীর যে কোনও সিদ্ধান্তে বাবা-মা তাঁর সঙ্গে আছে।

নিজের পছন্দের পাত্রকে বিয়ে করার পুরো অধিকার আছে তাঁর।

মামা যাই বলুন না কেন, নিন্দুকদের অবশ্য অন্য কথা। তাঁরা বলছেন, এবার তো আরেক কাণ্ড! মা পুনম সিন্‌হা ও ভাই লভ সিন্‌হার সঙ্গে দূরত্ব বাড়ল সোনাক্ষীর! সমাজমাধ্যমের পাতায় ধরা পড়ল সবটা।

সম্প্রতি সোনাক্ষীর ইনস্টাগ্রামে গোয়েন্দাগিরি চালায় নেটাগরিকদের একাংশ।

তাতেই তাঁরা দেখতে পান ইনস্টাগ্রামে মা পুনম ও ভাই লভকে অনুসরণ করেন না সোনাক্ষী। যদিও বাবা শত্রুঘ্ন ও ভাই কুশকে ‘ফলো’ করেন সোনাক্ষী।

একইভাবে ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট থাকলেও মেয়েকে অনুসরণ করছেন না সোনাক্ষীর মা! এরপরই দুয়ে দুয়ে চার করছেন অনেকে। তবে কি মেয়ের উপর ক্ষুব্ধ পুনম? যদিও নেটাগরিকদের একদল এই তত্ত্বকে নস্যাৎ করে দিয়েছে। তাদের দাবি, হীরামন্ডির প্রিমিয়ারেও সোনাক্ষীর সঙ্গে এসেছিলেন অভিনেত্রীর মা।  

একজন লিখেছেন, ‘‘অনেকেই সমাজমাধ্যমে নিজের বাবা-মাকে অনুসরণ করে না। তিলকে তাল করাটা বন্ধ করুন। ’’

এর মধ্যেই সোনাক্ষীর বিয়ের নিমন্ত্রণ পত্র পৌঁছে গিয়েছে অতিথিদের কাছে। ২৩ জুন রাত ৮টা থেকে বসবে বিয়ের আসর। নিমন্ত্রণ পত্রে একটি ‘কিউ আর’ কোড রয়েছে, যেটি স্ক্যান করলেই নাকি শোনা যাচ্ছে হবু দম্পতির আমন্ত্রণবার্তা। সেই বার্তায় তাঁরা বলেছেন, ‘‘গত সাত বছর ধরে আমরা একসঙ্গে আছি। এই সাত বছরে আমরা অনেক ভালবাসা, হাসি, আনন্দ, রোমাঞ্চ ভাগাভাগি করে নিয়েছি, তাই আজ আমরা এই সময়টাতে এসে পৌঁছেছি। ’’

news24bd.tv/TR    

এই রকম আরও টপিক