বিএসএ স্কুল ও কলেজ মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার প্রদান

বিএসএ স্কুল ও কলেজ মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার প্রদান

শিক্ষাই শক্তি, শিক্ষাই মুক্তি-শিক্ষা ছাড়া কোনো জাতি উন্নয়নের শিখরে এগিয়ে যেতে পারে না। আজকের শিক্ষার্থীরাই আগামী দিনে রাষ্ট্র পরিচালনা করবে। সেজন্য দরকার মেধাবিকাশ।

গত মঙ্গলবার সেই লক্ষ্যকে কেন্দ্র করে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সর্ববৃহৎ অরাজনৈতিক ছাত্র সংগঠন "ব্রাহ্মণপাড়া স্টুডেন্টস অ্যাসোসিয়েশন- বিএসএ" আয়োজিত হয় "বিএসএ স্কুল ও কলেজ মেধাবৃত্তি পরীক্ষা পুরস্কার বিতরণী অনুষ্ঠান-২০২৪"।

পুরো উপজেলার ৩৩টি স্কুল ও ১১টি কলেজ মিলিয়ে প্রায় ৩ হাজার ৫০০ জন শিক্ষার্থীদের মধ্যে বৃত্তিপ্রাপ্ত ১২০ জনকে ক্রেস্ট, সার্টিফিকেট, বই ও ২৮ জনকে আকর্ষণীয় প্রাইজমানি দেওয়ার মাধ্যমে বিএসএ টিম ব্রাহ্মণপাড়ায় এক অনন্য দৃষ্টান্ত তৈরি করেছে।

বিএসএর সদর ইউনিয়নের এক্সিকিউটিব মেম্বার বখতিয়ার হামিম ও নুসরাত জাহান তাবাসসুমের যৌথ পরিচলনায় এবং বিএসএর কার্যনির্বাহী কমিটির প্রধান নির্বাহী জামান সরকারের সভাপতিত্বে ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসএর প্রধান উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান আবু তৈয়ব অপি। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা ও ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার স.ম আজহারুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বিএসএর প্রধান উপদেষ্টা ও উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব নাজমুল হাসান শরিফ, উপস্থিত ছিলেন কুমিল্লা আইডিয়াল কলেজের অধ্যক্ষ মহিউদ্দিন লিটন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ব্রাহ্মণপাড়া-বুড়িচং সংবাদ পত্রিকার সম্পাদক এবং ব্রাহ্মণপাড়া প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ আহম্মদ লাভলু, ওশান হাই স্কুলের প্রধান শিক্ষক হুমায়ন কবির, টাইটেল স্পন্সর শাকির আইটির চেয়ারম্যান শহীদুল ইসলাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিএসএর সাবেক সিইএম মো. সাফায়েত হক। অনুষ্ঠানের আহবায়ক ছিলেন মাহমুদুল ইসলাম নয়ন ও সাইফুল ইসলাম। বিএসএর লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন বিএসএ সদর ইউনিয়নের এসইএম সাঈদ রাজু। বিএসএ মেধাবৃত্তি নিয়ে কথা বলেন বিএসএ মেধাবৃত্তির স্বপ্নদ্রষ্টা বিএসএর সাবেক প্রধান নির্বাহী মেহেদী হাসান।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক