গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রতীকী ছবি

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

অনলাইন ডেস্ক

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত এবং ৫ জন আহত হয়েছেন। মুকসুদপুর উপজেলার রিশাতলা, গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া ও কাশিয়ানী উপজেলার তিলছড়া নামক স্থানে তিনটি সড়ক দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন মুকসুদপুর উপজেলার ঢাকপাড় গ্রামের আক্তার শেখের ছেলে রিপন শেখ (৩৮), ফালগুনী পরিবহনের হেলপার মিলন (৪৫) ও কাশিয়ানী উপজেলার তিলছড়া গ্রামের নীলমণি বিশ্বাস (৬৫)।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আবু সাঈদ মো. খায়রুল আনাম  জানান, আজ শনিবার  সকাল সাড়ে ৮টায় মুকসুদপুর উপজেলার রিশাতলা নামকস্থানে ইমাদ পরিবহনের একটি বাস ভ্যান চালক রিপন শেখকে চাপা দিলে সে মারাত্মক আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা হাসপাতালে নেয়ার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান জানান, শুক্রবার রাত ১০টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলায় ঘোনাপাড়ায় মোড়ে যাত্রীবাহী বাস, ট্রাক ও ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে মিলন (৪৫) নামে  পরিবহনের হেলপার নিহত হন। এ সময় ইজিবাইকের ৫ যাত্রী আহত হয়। আহতদের গোপালগঞ্জ আড়াইশ বেড জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের পরিদর্শক আবুল হাসেম মজুমদার জানান, একই সড়কের কাশিয়ানী উপজেলার তিলছড়া বাসস্ট্যান্ডের কাছে শুক্রবার রাত সাড়ে ১০টায় রাস্তা পারাপার হচ্ছিলেন বৃদ্ধ নীলমণি বিশ্বাস।  

এ সময় বাস চাপায় তিনি মারাত্মক আহত হয়। তাকে প্রথমে গোপালগঞ্জ আড়াইশ বেড জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে তিনটার দিকে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

দুর্ঘটনায় নিহত দের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জগণ জানিয়েছেন।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক