খালেদা জিয়ার অবস্থা খুবই গুরুতর: ফখরুল

এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় খালেদা জিয়া।

খালেদা জিয়ার অবস্থা খুবই গুরুতর: ফখরুল

অনলাইন ডেস্ক

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার অবস্থা খুবই গুরুতর বলে জানিয়ে তার সুস্বাস্থ্যের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে শনিবার (২২ জুন) সন্ধ্যায় খালেদা জিয়াকে দেখতে গিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

শনিবার ভোররাত থেকে এভারকেয়ার হাসপাতালের নিবিড় পর্যবেক্ষন কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন খালেদা জিয়া। একমাত্র ডাক্তার ও নার্সরা ব্যাতীত অন্য সকলের জন্য তাকে দেখতে যাওয়ার ক্ষেত্রে বিধিনিষেধ আরোপ করা হয়েছে।

ফখরুল বলেন, আমি দুপুর ১টা ৩০ মিনিটে খালেদা জিয়াকে দেখতে যাই, কিন্তু তার কক্ষে প্রবেশাধিকার সীমিত থাকার সেটি সম্ভব হয়নি। ডাক্তারদেরকে জিজ্ঞেস করে আমি জানতে পারি তার অবস্থা গুরুতর। ডাক্তাররা শনিবার রাতে বৈঠক করে তার চিকিৎসার ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নেবেন।  

শনিবার ভোর ৩টা ৩০ মিনিটে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে খালেদা জিয়াকে দ্রুত এভারকেয়ার হাসপাতালে নিয়ে আসা হয়।

অধ্যাপক শাহাবুদ্দীন তালুকদারের নেতৃত্বে একটি মেডিক্যাল টিম খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে দ্রুত সিদ্ধান্ত নেন এবং তাকে সিসিইউতে ভর্তি করেন।

এর আগে গত ১ মে শারিরীক পরীক্ষার জন্য এভারকেয়ার হাসপাতালে আসেন খালেদা জিয়া। সেসময় দুইদিন সিসিইউতে চিকিৎসাধীন ছিলেন তিনি।

news24bd.tv/ab