‘বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমনি’

‘বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমনি’

অনলাইন ডেস্ক

একের পর এক কাণ্ড ঘটিয়ে যেন আলোচনায় থাকতে পছন্দ করেন ঢালিউড চিত্রনায়িকা পরীমনি। মঙ্গলবার সকালের দিকে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে হত্যাচেষ্টা, মারধর, ভাঙচুর ও ভয়ভীতি দেখানোর অভিযোগে করা মামলায় আদালতে স্বশরীরে হাজির হয়ে জামিন আবেদন করেন। পরে জামিন মঞ্জুর করেন আদালত।

একই দিনের আরেক খবর, পরীমনির সঙ্গে সম্পর্কের জেরে চাকরি হারাচ্ছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের অতিরিক্ত উপকমিশনারের (এডিসি) দায়িত্বে থাকা গোলাম সাকলায়েন।

এতো কিছুই মাঝেই আলোচিত সাপ রাসেলস ভাইপার নিয়ে সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন এই নায়িকা। দেশের আলোচিত টপিক বর্তমানে সাপ রাসেলস ভাইপার। রাসেলস ভাইপার নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে গোটা দেশেই। এরমধ্যেই রাসেলস ভাইপারকে ‘বিদায়’ দিয়ে, নিজেকে স্বাগত জানালেন নায়িকা।

 

মঙ্গলবার দুপুরে সামাজিক মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন পরী। এসময় তিনি লিখেন, ‘বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমনি’!

আরও পড়ুন: পরীমনি কাণ্ডে চাকরি গেলো পুলিশ সুপার সাকলায়েনের

তার এমন স্ট্যাটাসে হাজার হাজার মানুষ হা হা রিয়েক্ট দিয়েছেন। অফিশিয়াল পেজের মন্তব্য ঘর বন্ধ থাকলেও নিজের আইডিতে মন্তব্য করেছেন অনেকেই।

আরও পড়ুন: ব্যবসায়ী হত্যাচেষ্টা মামলায় জামিন পেলেন পরীমনি

যেখানে আদনান আজাদ নামের একজন লিখেছেন, ‘রাসেলস ভাইপারের টপিক শেষ, পরীমণিময় বাংলাদেশ’।

আরও পড়ুন: আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন পরীমনির 

গোলাম হোসেন লিখেছেন, ‘রাসেলস ভাইপারের আজ সোসাল মিডিয়ায় মৃত্যু হলো… স্বাগতম পরিমণী…। ’ এসব মন্তব্যে লাইক কমেন্ট করে সমর্থনও জানাচ্ছেন পরী!

তবে এই স্ট্যাটাসে কি বুঝাতে চেয়েছেন নায়িকা তা স্পষ্ট করেন নি।

news24bd.tv/TR  

এই রকম আরও টপিক