অবশেষে সাকলায়েনকে নিয়ে মুখ খুললেন পরীমনি 

অবশেষে সাকলায়েনকে নিয়ে মুখ খুললেন পরীমনি 

অনলাইন ডেস্ক

আলোচিত ঢালিউড চিত্রনায়িকা পরীমনি বেশিরভাগ সময় আলোচনায় উঠে আসেন ব্যক্তিগত ইস্যু নিয়ে। পরীর সঙ্গে সম্পর্কের জেরে চাকরিচ্যুত হতে যাচ্ছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের অতিরিক্ত উপকমিশনারের (এডিসি) দায়িত্বে থাকা গোলাম সাকলায়েন। এমন খবরে অবশেষে মুখ খুলেছেন নায়িকা।

তবে এই দুজনের সম্পর্ক আসলে কি ছিলো? এমন প্রশ্নে পরীমনি বলেন, 'না, এই সম্পর্কটা কী, তা নিয়ে তো কেউ এর আগে কিছু জিজ্ঞেস করেনি।

তার আগেই তো এত অপবাদ, এত কিছু...। যেখানে সম্পর্কটা ডিফাইন করার আগে এত অপবাদ নিয়ে ফেলছি, সেখানে এই সম্পর্কটা কী, তা নিয়ে কথা বলার জায়গাও তো জনগণ রাখেনি। '

তিনি বলেন, 'আমার মনে হয় না এটার আর কোনো দরকার আছে, যেটা নিয়ে এগোনো যাবে। যেমন আছে না, কোনো একটা প্যাঁচ লাগছে, প্যাঁচটা খুলি।

এখানে প্যাঁচ লাগারও কিছু নেই, খোলারও কিছু নেই—তাই শুধু শুধু কেন কথা বলব। আমার শুধু মনে হয়, সাকলায়েন ব্যক্তিগত আক্রোশের মধ্যে পড়েছে'।

আরও পড়ুন: ‘বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমনি’

এর আগে পরীমনির সঙ্গে সম্পর্কের জেরে প্রথমে সাকলায়েনকে ডিবি থেকে সরিয়ে মিরপুরের পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) সংযুক্ত করা হয়েছিল। পরে সেখান থেকে তাকে ঝিনাইদহ ইনসার্ভিস ট্রেনিং সেন্টারে বদলি করা হয়। এবার বাধ্যতামূলক অবসরে পাঠানো হলো সেই সাকলায়েনকে।

আরও পড়ুন: আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন পরীমনির 

অবসরের সেই নোটিশে বলা হয়, সাকলায়েন ধারাবাহিকভাবে নায়িকা পরীমনির বাসায় নিয়মিত রাত্রি যাপন করতে শুরু করেন। বিভিন্ন সময়ে (দিনে ও রাতে) নায়িকা পরী মনির বাসায় সাকলায়েন অবস্থান করেছেন বলে মোবাইলের ফরেনসিক রিপোর্ট দেখে প্রমাণ পাওয়া যায়।

news24bd.tv/TR