ভারতের প্রেক্ষাগৃহে কবে মুক্তি পাচ্ছে ‘তুফান’?

সংগৃহীত ছবি

ভারতের প্রেক্ষাগৃহে কবে মুক্তি পাচ্ছে ‘তুফান’?

অনলাইন ডেস্ক

খুব শিগগিরই ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে দেশের ব্লকবাস্টার হিট সিনেমা ‘তুফান’। তাই অপেক্ষার প্রহর গুনছেন ভারতীয় দর্শকরা।

এবারের কোরবানির ঈদে মুক্তি পায় রায়হান রাফি পরিচালিত সিনেমা ‘তুফান’। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শাকিব।

সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। আছেন দুই নায়িকা ঢাকার মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী।  

সিনেমাটি মুক্তির পরই প্রেক্ষাগৃহগুলোতে দর্শকের উপচেপড়া ভিড় ছিল চোখে পড়ার মতো। টিকিট না পেয়ে রাজধানীর মধুমিতা হলে ভাংচুরের ঘটনাও ঘটে।


 
দেশের প্রেক্ষাগৃহ কাঁপিয়ে শুক্রবার (২৮ জুন) থেকে আন্তর্জাতিকভাবে আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া ও বেলজিয়ামের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি।  

বিদেশের মাটিতে অপ্রতিরোধ্য দর্শক সাড়া পাওয়ার তথ্য নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে তুফান পরিবেশকের দায়িত্বে থাকা বঙ্গজ ফিল্মস।

এবার ভারতের প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে। আগামী ৫ জুলাই থেকে প্রেক্ষাগৃহে গিয়ে ‘তুফান’ সিনেমা উপভোগ করতে পারবেন ভারতীয় দর্শকরা। সংবাদমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে ‘তুফান’-এর প্রযোজনা সংস্থা এসভিএফ।
 
উল্লেখ্য, ‘তুফান’ সিনেমায় নব্বই দশকের এক গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। ঢাকাই এ সিনেমায় প্রথমবারের মতো কলকাতার মিমি চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধেন শাকিব। এছাড়া সিনেমায় নায়কের লুক নিয়েও আগ্রহ তৈরি  হয়েছে দর্শক মহলে। তাই সিনেমাবোদ্ধারা বলছেন, ভারতের মাটিতেও ঝড় তুলবে ‘তুফান’।  

news24bd.tv/কেআই