প্রিসিলা পেলেন ঢালিউড অ্যাওয়ার্ড

ফাতেমা নাজনীন প্রিসিলা

প্রিসিলা পেলেন ঢালিউড অ্যাওয়ার্ড

অনলাইন ডেস্ক


ফাতেমা নাজনীন প্রিসিলা। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ পরিচিত মুখ। যুক্তরাষ্ট্র প্রবাসী এই তরুণী আলোচনায় এসেছেন মূলত সচেতনতামূলক ভিডিও বানিয়ে। বিভিন্ন সময় অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়েও বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি।


প্রিসিলা বিভিন্ন সময়ে দেশের বিভিন্ন এলাকার অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন গত পাঁচ বছর থেকে। কখনো টিউবওয়েল স্থাপনের ব্যবস্থা করেছেন। শিশুদের পড়াশোনার অধিকার নিশ্চিত করেছেন। ঘরহীনকে ঘর বানিয়ে দিয়েছেন।
 
এসবের জন্য দেশের জাতীয় সঙ্গীত শিল্পী সাবিনা ইয়াসমিন তাকে আগে পুরস্কৃত করেছেন।  চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন প্রশংসা করেছেন।  
এবার ফাতেমা নাজনীন প্রিসিলা নতুন পুরস্কার পেলেন। তৃতীয়বারের মতো ঢালিউড অ্যাওয়ার্ড পেলেন প্রিসিলা।
নিউইয়র্কে প্রতি বছর অনুষ্ঠিত হয় ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠান। অ্যাওয়ার্ড দেয়া হয় বাংলাদেশের নাটক, সিনেমা, সংগীতের সেরা তারকাদের। গত ২২ বছর যাবৎ এই অনুষ্ঠানটি করে যাচ্ছে শো টাইম মিউজিক। ২২তম ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয় ৩০শে জুন রাতে নিউইয়র্কের আমাজুরা কনসার্ট হলে। সামাজিক কাজে অবদানের জন্য এবং একজন কনটেন্ট ক্রিয়েটর হিসাবে তৃতীয়বারের মতো অ্যাওয়ার্ড পেয়েছেন প্রিসিলা। এর বাইরে  ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যারা অ্যাওয়ার্ড পান তারা হলেন- আহমেদ শরীফ , চঞ্চল চৌধুরী, মেহজাবীন চৌধুরী, নিরব, তানজিন তিশা, তাহসান খান, তাসনিয়া ফারিন , মন্দিরা , কবির বকুল ,কণ্ঠ শিল্পী রানু নেওয়াজ, অনিক রাজ , লায়লা প্রমুখ। অনুষ্ঠানে শো টাইম মিউজিক এর কর্ণধার আলমগীর খান ছাড়াও উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানের পৃষ্ঠপোষক শাহ নেওয়াজ, নিউইয়র্ক সিটির মেয়রের দক্ষিণ এশিয়া বিষয়ক উপদেষ্টা ফরহাদ সোলেমান সহ নিউইয়র্কের স্থানীয় ব্যাক্তিবর্গ।
news24bd.tv/ডিডি
 

সম্পর্কিত খবর