তীব্র স্রোতে সোমেশ্বরীতে নৌকাডুবি, ছাত্রী নিখোঁজ 

তীব্র স্রোতে সোমেশ্বরীতে নৌকাডুবি, ছাত্রী নিখোঁজ 

নেত্রকোণা প্রতিনিধি:

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সোমেশ্বরী নদীতে নৌকা ডুবে এক মাদ্রাসা ছাত্রী নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার চন্ডিগড় ইউনিয়নের কেরনখলা-খালিশাপাড়া ফেরিঘাটে এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ ছাত্রীর নাম রেখা আক্তার (১৭)। সে উপজেলার বিরিশিরি ইউনিয়নের খালিশাপাড়া গ্রামের মহরম আলীর মেয়ে ও কেরনখলা মহিলা মাদ্রাসার ছাত্রী।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস সূত্রে জানিয়েছে, বৃহস্পতিবার বিকেলে ২০-২৫ জনকে নিয়ে একটি ডিঙি নৌকা কেরনখলা ফেরিঘাট থেকে খালিশাপাড়া ঘাটে যাচ্ছিল।

নৌকাটি কেরনখলা ঘাট থেকে একটু যেতেই পানির স্রোত ও অতিরিক্ত যাত্রীর কারণে ডুবে যায়। এ সময় যাত্রীরা সাঁতার কেটে তীরে উঠলেও মাদ্রাসা ছাত্রী রেখা নিখোঁজ হয়।

নৌকা ডুবে যাওয়ার ঘটনায় প্রাণে বেঁচে যাওয়া যাত্রী সোহেল রানা জানান, তীব্র স্রোতে ও নৌকায় বেশি মানুষ নেওয়ার কারণে নৌকাটি ডুবে যায়।

দুর্গাপুর ফায়ার সার্ভিসের লিডার মুহাম্মদ আলী বলেন, নৌকায়  ছিদ্র ও বেশি যাত্রী নেওয়ায় নৌকাডুবির ঘটনা ঘটে বলে স্থানীয়দের মাধ্যমে জানা গেছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ময়মনসিংহের ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে। তাঁরা আসলেই উদ্ধার কাজ শুরু হবে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দেব জানান, ঘটনাস্থল ঘুরে এসেছি। আমাদের পুলিশ টিম ঘটনাস্থলে আছে। ডুবুরি দল এসে উদ্ধার কাজ শুরু করবে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক