জমি লিখে না দেওয়ায় বাবাকে পেটালেন ছেলে

প্রতীকী ছবি

জমি লিখে না দেওয়ায় বাবাকে পেটালেন ছেলে

গাজীপুর প্রতিনিধি:

জমি জমা ও ব্যবসা প্রতিষ্ঠান লিখে না দেওয়ায় বাবাকে পেটালেন স্ত্রী, সন্তান। হসপিটালের বেডে মৃত্যুর যন্ত্রণা নিয়ে একটু বাঁচার আকুতিতে কাতরাচ্ছেন বাবা। হসপিটালের বেডে শুয়ে অশ্রুসিক্ত চোখে মধ্যযুগীয় কায়দায় মারপিটের বর্ণনা দিচ্ছেন আবু হানিফ।  স্ত্রী রাবেয়া ছেলে ও মেয়েসহ ৬-৭ জন মিলে হাত পা বেঁধে মুখে গামছা দিয়ে কস্টিপ পেঁচিয়ে লোহার রড দিয়ে এলোপাথাড়ি পেটালেন আবু হানিফকে।

রক্তাক্ত অবস্থায় বাঁচার আকুতি জানান আবু হানিফ তাতেও কাজ হয়নি দীর্ঘ এক থেকে দেড় ঘন্টা ধরে পেটানো হয় তাকে। লোহার রড দিয়ে পিটিয়ে এক পা এক হাত ভেঙে দেয় আবু হানিফের। তাতেও ক্ষান্ত হননি একেবারে মেরে ফেলারও চেষ্টা করেন। বালিশ চাপা দিয়ে শ্বাসরুদ্ধ করে মেরে ফেলার চেষ্টাও করেন তারা।

 

আবু হানিফ বলেন, ১ তারিখ রোববার ভোরবেলা তার কারখানার ভেতরে তাকে বেঁধে মারধর শুরু করে পরে সকাল হলে স্ত্রী রাবেয়া ও মেয়ে এবং কাজের লোক মিলে কালীগঞ্জের স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। পরে সেখান থেকে রেফার্ড করে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। আবু হানিফকে তার ছেলে ওমর ফারুক মেরে ফেলার হুমকি দিয়েছে আবু হানিফের ভাই ও বোনেরা মিলে কালীগঞ্জে একটি স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।  

ভুক্তভোগী আবু হানিফ গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলার বাহাদুরসাদী গ্রামে বসবাস করেন।  

ভুক্তভোগী আবু হানিফের বোন ও ভাই এবং এলাকাবাসী জানান, আবু হানিফকে ১ তারিখ রোববার ভোর বেলা তার কারখানার ভেতর তার স্ত্রীর ছেলে ও মেয়ে সহ ছয় সাতজন মিলে মারপিট করেন। গত কয়েকদিনে আবু হানিফ এর ছেলে ওমর  ফারুক তার বাবাকে মেরে ফেলার হুমকিও দিচ্ছেন।  

এ বিষয়ে কালিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, অভিযোগ পেয়েছি মামলা হয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক