টাঙ্গাইলে নতুন পুলিশ সুপারের যোগদান

টাঙ্গাইলে নতুন পুলিশ সুপারের যোগদান

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে নতুন পুলিশ সুপার হিসেবে যোগ দিয়েছেন গোলাম সবুর পিপিএম। গতকাল মঙ্গলবার (৯ জুলাই) যোগদান করে বিকেলে টাঙ্গাইলের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। এর আগে, তিনি নীলফামারীর পুলিশ সুপার হিসেবে দায়িত্বপালন করেছেন।

জানা যায়, গোলাম সবুর ২০০৮ সালে ২৭তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সহকারী পুলিশ সুপার পদে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

তিনি নাটোরের সন্তান। সহকারী পুলিশ সুপার হিসেবে তিনি রাজশাহী, মানিকগঞ্জ ও গাজীপুর, অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কুষ্টিয়া ও গাজীপুর, ডিএমপিতে অতিরিক্ত উপপুলিশ কমিশনার এবং উপপুলিশ কমিশনার (গোয়েন্দা) হিসেবে তেজগাঁও বিভাগে কর্মরত ছিলেন। তিনি কাজে স্বীকৃতিস্বরূপ প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) এবং দুইবার আইজিপি ব্যাজ পদকপ্রাপ্ত হয়েছেন। তিনি এক কন্যা ও এক পুত্র সন্তানের জনক।

 
মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার গোলাম সবুর বলেন, টাঙ্গাইল একটি ঐতিহ্যবাহী স্বনামধন্য জেলা। আমার প্রথম পদক্ষেপ হবে টাঙ্গাইলকে মাদকমুক্ত করা। যারা মাদক ব্যবসা করে তাদেরকে আমার একটি বার্তা মাদক ছাড়তে হবে, না হয় টাঙ্গাইল ছাড়তে হবে। এছাড়া জনগণের জানমালের নিরাপত্তার জন্য জেলা পুলিশ সর্বোচ্চ ভূমিকা পালন করবে। এজন্য সাংবাদিকদের সহযোগিতা চাই।
 
এসময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শরফুদ্দীন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ, সাবেক সভাপতি এডভোকেট আতাউর রহমান আজাদ, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন ও সাবেক সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, জেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

news24bd.tv/SHS 

এই রকম আরও টপিক