জ্যাকলিনের জন্মদিনে সুকেশের বড় চমক 

জ্যাকলিনের জন্মদিনে সুকেশের বড় চমক 

অনলাইন ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। আর্থিক দুর্নীতি মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্ক থাকায় ফের ইডির সমন পেয়েছেন এই অভিনেত্রী। বুধবার এই খবর শিরোনামে উঠে আসে। কিন্তু অভিযুক্ত সুকেশ এই মুহূর্তে ব্যস্ত জ্যাকলিনের আসন্ন জন্মদিনের পরিকল্পনা নিয়ে।

ভারতীয় গণমাধ্যমের খবর, আগামী ১১ অগস্ট জ্যাকলিনের ৩৯তম জন্মদিন। এই দিন অভিনেত্রীর অনুরাগীদের জন্য বড় চমকের পরিকল্পনা করেছেন সুকেশ। জ্যাকলিনের ১০০ জন অনুরাগীকে আইফোন ১৫ প্রো উপহার দেবেন বলে ঘোষণা করেছেন অভিযুক্ত সুকেশ।

জেল থেকে পাঠানো সুকেশ তার চিঠিতে জ্যাকলিনকে 'বেবি গার্ল’ সম্বোধন করে লিখেছেন, “যারা ‘ইমি ইমি’(জ্যাকলিনের মিউজিক ভিডিও) গানটি পছন্দ করেছেন, ৩০ দিনের মধ্যে তাদের মধ্যে ১০০ জনের নাম ঘোষণা করা হবে।

বেবি জ্যাকির জন্মদিনে তাদের আইফোন ১৫ প্রো উপহার দেওয়া হবে। '

জ্যাকলিনের এই মিউজিক ভিডিও যাতে মানুষ আরও বেশি করে শোনেন, সেই অনুরোধও তিনি করেছেন।

চিঠিতে তিনি আরও লেখেন, 'বেবি গার্ল আর মাত্র ৩০ দিন বাকি তোমার জন্মদিনের। আমি আর অপেক্ষা করে থাকতে পারছি না। বছরের এই দিনটা আমার সবচেয়ে পছন্দের। তোমার জন্মদিনের উদ্‌যাপনে তোমার মুখে হাসি দেখতে আমার খুব ভাল লাগে। এই একটি বিষয়ই আমার হৃদয় স্পর্শ করে যায়। '

প্রসঙ্গত, ২০০ কোটি টাকার দুর্নীতির অভিযোগে জ্যাকলিনের প্রেমিক সুকেশ চন্দ্রশেখর বর্তমানে জেলে রয়েছেন। তার সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিনেরও। দু’জনের ভালবাসা ছিল। এক সময় তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও ছড়িয়ে পড়ে স্যোশাল মিডিয়ায়।  

news24bd.tv/TR