বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন রিশাদ

বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন রিশাদ

অনলাইন ডেস্ক

সম্প্রতি শেষ হয়েছে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের ক্যাম্পেইন। সুপার এইট থেকে বাদ পড়লেও টাইগারদের মধ্যে দারুণ পারফরম্যান্স দেখিয়েছেন লেগ স্পিনার রিশাদ হোসেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের এক আসরে বাংলাদেশি হিসেবে সর্বোচ্চ উইকেট নেয়ার রেকর্ডও গড়েছেন এই স্পিনার। বিশ্বকাপ ব্যস্ততার পরই নিজ জীবনের আরেকটি ইনিংস শুরু করলেন এই তরুণ স্পিনার।

যদিও একবছর আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হন রিশাদ। কিন্তু বৃহস্পতিবার (১১ জুলাই) সেরেছেন বিবাহের আনুষ্ঠানিকতা। নীলফামারী সদরের ইটাখোলা ইউনিয়নের কান্দুরার মোড় এলাকার ইলিয়াছ প্রামানিক জুয়েল ও বিউটি দম্পতির তৃতীয় কন্যা সিদরাতুল মুনতাহা মুক্তার সাথে গাঁটছড়া বেঁধেছেন রিশাদ।

এদিন বিকেলে কন্যার বাবার বাড়িতে পারিবারিক আয়োজনে বিবাহের আনুষ্ঠানিকতা শেষ হয়।

রিশাদও আসেন বর সেজে। যদিও ধর্মীয় অনুশাসনের কারণে নববধূকে ক্যামেরার সামনে কিংবা প্রকাশ্যে আনা হয়নি।

রিশাদ হোসেনের বাড়িও নীলফামারীতে। জেলা সদরের টুপামারী ইউনিয়নের নিজপাড়া গ্রামে তার বাড়ি। তিনি নুর আলমের একমাত্র পুত্র। বিবাহের এই অনুষ্ঠানে দুই পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজন ছাড়া আর কেউই ছিলেন না।

এদিকে নতুন জীবনের জন্য সকলের দোয়া চেয়েছেন রিশাদ হোসেন। এ সময় তিনি বলেন, আমাদের আরও একবছর আগেই পারিবারিকভাবে বিয়ে হয়েছে। তবে এখন আনুষ্ঠানিকতা হয়েছে।

রিশাদের পাশাপাশি তার বাবা নুর আলমও দোয়া চেয়েছেন। তিনি বলেন, রিশাদ যেন, সারাবিশ্বে বাংলাদেশের জন্য সুনাম বয়ে আনতে পারে সেজন্য সবার দোয়া চাই। এ সময় ছেলের সুখ কামনা করে সবার দোয়াও চান তিনি। দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন রিশাদের শ্বশুর ইলিয়াছ প্রামানিক জুয়েলও।

news24bd.tv/SC