যে একাদশ নিয়ে ইউরোর ফাইনালে নামছে স্পেন-ইংল্যান্ড

যে একাদশ নিয়ে ইউরোর ফাইনালে নামছে স্পেন-ইংল্যান্ড

অনলাইন ডেস্ক

আর মাত্র কিছু সময়, এরপরই জার্মানির বার্লিন অলিম্পিক স্টেডিয়ামে ইউরো সেরার লড়াইয়ে নামছে স্পেন ও ইংল্যান্ড। বেশ দাপট দেখিয়ে ফাইনালে ওঠায় এ ম্যাচে নিঃসন্দেহে ফেবারিট স্প্যানিশরা। তবে ছেড়ে কথা বলার দল নয় টানা দ্বিতীয়বার মহাদেশীয় এই শ্রেষ্ঠত্বের ফাইনাল নিশ্চিত করা ইংলিশ ফুটবলাররা।  

আজ রোববার (১৪ জুলাই) দিবাগত রাত ১টায় ট্রফির জন্য লড়াইয়ে নামবে স্পেন ও ইংল্যান্ড।

তার বেশ আগেই কোন একাদশ নিয়ে মহাগুরুত্বপূর্ণ এ ম্যাচ খেলবে দল দুটি তা প্রকাশিত হয়েছে।  

স্পেনের জন্য সুসংবাদ, নিষেধাজ্ঞা কাটিয়ে এ ম্যাচে ফিরছেন তাদের নির্ভরযোগ্য রাইটব্যাক দানি কারভাহাল। এছাড়া পেদ্রি চোটে পড়ায় তার জায়গায় শুরুর একাদশে দেখা যাবে দানি অলমোকে। লুইস দে লা ফুয়েন্তের ৪-২-৩-১ ছকে শুরু থেকে খেলাবেন দলকে।

 

এবারের ইউরোয় প্রথমবার ইংল্যান্ডের হয়ে শুরুর একাদশ মাতাতে দেখা যাবে লেফটব্যাক লুক শকে। এছাড়া নিয়মিত ফুটবলারদের নিয়েই একাদশ সাজিয়েছেন কোচ গ্যারেথ সাউথগেট।

স্পেন: উনাই সিমন (গোলরক্ষক), দানি কার্ভাহাল, রবিন লে নরমান্দ, আইমেরিক লাপোর্ত, মার্ক কুকুরেয়া, রদ্রিগো, ফাবিয়ান রুইজ, লামিন ইয়ামাল, দানি অলমো, নিকো উইলিয়ামস, আলভারো মোরাতা।

ইংল্যান্ড: জর্ডান পিকফোর্ড (গোলরক্ষক), কাইল ওয়াকার, মার্ক গুইয়ে, জন স্টোনস, লুক শ, বুকায়ো সাকা, ডেকলান রাইস, কোবি মাইনু, জুড বেলিংহাম, ফিল ফোডেন, হ্যারি কেইন।  

news24bd.tv/SHS