আ.লীগ নেতা হত্যা মামলায় বিএনপির আট নেতার জামিন না মঞ্জুর

আ.লীগ নেতা হত্যা মামলায় বিএনপির আট নেতার জামিন না মঞ্জুর

সোহাগ জামান, ফরিদপুর

ফরিদপুরে আওয়ামী লীগ নেতা  ইউসুফ আল মামুন হত্যা মামলায় বিএনপির আট নেতার জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে।

আজ রোববার দুপুরে বিএনপির আট নেতা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন।  আদালতের বিচারক মোঃ আব্দুল হামিদ বিএনপি নেতাদের জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।  

বিএনপির জামিন আবেদন করা আট নেতা হলেন, ফরিদপুর জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সদস্য এ কে এম কিবরিয়া স্বপন, শহর বিএনপির সভাপতি রেজাউল ইসলাম, বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিনাল, কোতয়ালী বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হাসান রঞ্জন, মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার শিথিল, যুবদলের সাংগঠনিক সম্পাদক শহিদ আল ফারুক, নর্থ চ্যানেল ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক আলমাস মণ্ডল।

উল্লেখ্য, ২০১৮ সালের ১১ ডিসেম্বর ফরিদপুরের নর্থ চ্যানেল ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক  ইউসুফ আল মামুনের সাথে কতিপয় ব্যক্তির হাতাহাতির ঘটনা ঘটে। এতে মামুন গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে নেবার পর তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে বিএনপির ৩৯ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে।

এ মামলায় বাকি আসামিরা বর্তমানে হাইকোর্টের জামিনে আছেন।  


NEWS24▐ Kamrul 

সম্পর্কিত খবর