জামায়াতকে নিষিদ্ধ করার বিষয়ে যা বললেন গণপূর্ত মন্ত্রী

জামায়াতকে নিষিদ্ধ করার বিষয়ে যা বললেন গণপূর্ত মন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, ধর্মভিত্তিক রাজনৈতিক দল থাকতেই পারে। যারা ধর্মের ভিত্তিতে রাজনীতি করতে চায় তারা করতে পারে। কিন্তু যারা সাম্প্রদায়িকতাকে পুঁজি করে রাজনীতি করে সেগুলোকে বন্ধ করার কথা উঠেছে।

তিনি বলেন, ১৯৭১ সালে জামায়াতে ইসলামীর ভূমিকা ছিলো দেশদ্রোহীতামূলক এবং তারা এই ভূমিকা থেকে কখনও সরে আসেনি এখনও তাদের ভূমিকা দেশদ্রোহীতামূলক।

তিনি আজ বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় মৎস্য সপ্তাহ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জামায়াতে ইসলামী একমাত্র দল যে দল থেকে সবচেয়ে বেশি যুদ্ধাপরাধীদের সাজা হয়েছে। তাই জামায়াতে ইসলামীকে নিষিদ্ধ করার প্রচেষ্টা যথার্থ।

এর আগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভা ও সফল মৎস্য চাষিদের পুরস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী।

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন, পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির প্রমুখ। আলোচনা সভা শেষে সফল মৎস্য চাষীদেরকে পুরস্কৃত করা হয়৷ পরে স্থানীয় তিতাস নদীর কুরুলিয়া খালে বিভিন্ন প্রজাতির পোনা মাছ অবমুক্ত করেন মন্ত্রী।

news24bd.tv/FA