এবার রাস্তায় নামলেন হিরো আলম

সংগৃহীত ছবি

এবার রাস্তায় নামলেন হিরো আলম

অনলাইন ডেস্ক

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সমর্থন জানিয়ে রাজপথে নামতে শুরু করেছেন শোবিজ অঙ্গনের তারকারাও। শুক্রবার (২ আগস্ট) ‘গণহত্যা ও নীপিড়নবিরোধী শিল্পী সমাজ’-এর ব্যানারে হয়েছে শান্তিপূর্ণ প্রতিবাদ সমাবেশ।

শিল্পীদের শান্তিপূর্ণ সমাবেশে আজ যোগ দিয়েছিলেন আলোচিত ইউটিউবার হিরো আলম। সমাবেশে হিরো আলম বলেন, ‘হিরো আলম সব সময় অন্যায়ের প্রতিবাদ করে।

গত কয়েক দিনে হাজার হাজার ছাত্র-ছাত্রী নিহত হয়েছে।  আর একটি ছাত্র-ছাত্রী যেন না মারা যায়, কারো মায়ের বুক যেন খালি না হয়, সেটার প্রতিবাদে আজ রাস্তায় নেমেছি। ’

যদিও হিরো আলমের উপস্থিতিতে বিব্রত হয়েছেন আয়োজকদের মূল অংশ। নাম প্রকাশে অনিচ্ছুক একজন আয়োজক গণমাধ্যমকে বলেন, ‘হিরো আলমকে তো আমরা কেউ বলিনি।

উনি খবর পেয়ে চলে আসছেন! একজন মানুষ এলে তাকে বের করে দেওয়ার তো সুযোগ নেই। আমরা তো প্রতিটি মানুষকেই সম্মান করতে চাই। ’

প্রতিবাদ সমাবেশে বড়সড় তারকার উপস্থিতি না দেখা গেলেও পুরো আয়োজনটি হয়ে উঠেছিল নান্দনিক। সরকারের প্রতি অনাস্থা প্রকাশ করে প্রতিটি হত্যার বিচার চেয়েছেন উপস্থিত শিল্পী সমাজ।  

এছাড়াও আজকের প্রতিবাদ সমাবেশে হাজির ছিলেন জাতীয়তাবাদী দলের সহআন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আইনজীবী রুমিন ফারহানাও, নায়িকা সুমনা সোমা, সংগীতশিল্পী অরূপ রাহী, অভিনেতা জিতু আহসান, দীপক সুমন, নির্মাতা ইমেল হক, অধ্যাপক-সাহিত্যিক মানস চৌধুরী, সাংবাদিক-সমালোচক মাহবুব মোর্শেদসহ সাংস্কৃতিক অঙ্গনের অসংখ্য মানুষ।

news24bd.tv/এসএম