নিজের সব শো বাতিল করলেন অরিজিৎ 

অরিজিৎ সিং

নিজের সব শো বাতিল করলেন অরিজিৎ 

অনলাইন ডেস্ক

ভারতের তারকা সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং আগস্টে নিজের সব শো বাতিল করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে নিজের অসুস্থতার খবর জানান তিনি। সেখানে তিনি লেখেন, আমি ভালো নেই।

শরীর খারাপ করার কথা জানিয়ে এদিন অরিজিৎ আরও জানান, বাধ্য হয়ে তাকে তার আগে থেকে ঠিক করে রাখা সমস্ত শো পিছিয়ে দিতে হচ্ছে।

এই আগস্টে তিনি কোনো শো করতে পারবেন না। একই সঙ্গে শ্রোতাদের কাছ থেকে ক্ষমাও চেয়েছেন এই কারণে।

অরিজিৎ সিং এদিন লেখেন, সবাইকে অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, অসুস্থতার কারণে আমার আগস্টের সমস্ত শো পিছিয়ে দিতে হচ্ছে। আমি জানি আপনারা সবাই এই শোগুলোর জন্য দারুণভাবে অপেক্ষা করে ছিলেন।

কিন্তু আমি মন দিয়ে ক্ষমা চাইছি এটার জন্য। আপনাদের ভালোবাসা এবং সমর্থনই কিন্তু আমার একমাত্র শক্তি। এই থমকে যাওয়াটাকে একটি প্রমিজে পরিণত করি, যেখানে আমাদের দেখা হওয়াটা আরও ম্যাজিক্যাল হবে।

এরপর তিনি তার পোস্টে আগস্টের বদলে সেপ্টেম্বরে কবে কোথায় শো হবে সেটাও জানিয়ে দেন। আর সেখান থেকেই জানা যায় যুক্তরাজ্যেই মূলত এই মাসে তার সমস্ত শো ছিলো। নতুন দিনক্ষণ জানানোর পর অরিজিৎ লেখেন, বোঝার জন্য ধন্যবাদ। আপনাদের সঙ্গে আবার দারুণ সব স্মৃতি তৈরি করার জন্য আমার তর সইছে না।

এদিকে অরিজিতের অসুস্থতার খবর জানার পর মন ভালো নেই তার অনুরাগীদের। তার অনুরাগীরা দ্রুত আরোগ্য ও সুস্থতা কামনা করেছেন (সূত্র: টাইমস অব ইন্ডিয়া)

news24bd.tv/SC