এই মুহূর্তে আমাদের আরও বেশি সহানুভূতিশীল হতে হবে: শাকিব

এই মুহূর্তে আমাদের আরও বেশি সহানুভূতিশীল হতে হবে: শাকিব

অনলাইন ডেস্ক

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হতাহতের ঘটনার পর শিক্ষার্থী ও সাধারণ মানুষের এক দফা দাবির মুখে পদত্যাগ করে দেশ ছাড়েন সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার হাসিনার পতনের পর দেশজুড়ে বিজয়ের উল্লাসে মেতেছেন নানা শ্রেণি-পেশার মানুষ।  এর মধ্যে সরকারি স্থাপনা ভাঙচুর, অগ্নিসংযোগ ও সাম্প্রদায়িক হামলার খবরে উদ্বেগ প্রকাশ করেছেন বিনোদন অঙ্গনের একাংশ। ধ্বংসযজ্ঞ থেকে বেরিয়ে নতুন বাংলাদেশ বিনির্মাণের আহ্বান জানিয়েছেন তারা।

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান সামাজিক মাধ্যম ফেসবুকে মঙ্গলবার এক পোস্ট দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, 'বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যুক্ত সবার চাওয়া পূরণ হয়েছে। জয় পেয়েছে আন্দোলনকারী শিক্ষার্থীরা।  কিন্তু এই জয়ের আনন্দ যেন আমাদের দেশের প্রতি, দেশের মানুষের প্রতি ভালোবাসা আর দায়বদ্ধতা ম্লান করে না দেয়'।

এই অভিনেতা আরও লেখেন, 'এই মুহূর্তে আমাদের সবার আরও বেশি সহানুভূতিশীল হতে হবে। মনে রাখতে হবে- সবার আগে দেশ, দেশের মানুষ, দেশের ভাবমূর্তি এবং দেশের সম্পদ'।

পরিশেষে শাকিব লেখেন, 'জাতি–ধর্ম–বর্ণ নির্বিশেষে দেশের সব মানুষ যেন নিরাপদে থাকে এবং দেশের সম্পদ সুরক্ষিত থাকে, সেই চেষ্টা চালিয়ে যাই। এটি আমাদের নৈতিক, সামাজিক ও রাষ্ট্রীয় দায়িত্ব'।

news24bd.tv/TR  


 

এই রকম আরও টপিক