অন্তর্বর্তীকালীন সরকারকে বাংলাদেশ লেবার পার্টির অভিনন্দন

ড. ইউনূসের নেতৃত্বে 

অন্তর্বর্তীকালীন সরকারকে বাংলাদেশ লেবার পার্টির অভিনন্দন

অনলাইন ডেস্ক

নোবেল বিজয়ী ডক্টর মুহাম্মদ ইউনূসের নেতৃত্বে নবগঠিত অন্তর্বর্তীকালীন সরকারকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান ও মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম।

শুক্রবার (৯ আগস্ট) লেবার পার্টির নেতৃদ্বয় বলেন, গত ৫ আগস্ট ছাত্র-জনতার গণআন্দোলনের মুখে স্বৈরাচারী শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছেড়েছেন। ছাত্র-জনতার বহু ত্যাগ ও রক্তের বিনিময়ে দেশ স্বৈরশাসক মুক্ত হয়েছে।

শান্তিতে নোবেল বিজয়ী আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসকে প্রধান করে বৃহস্পতিবার (৮ আগস্ট) অন্তর্বর্তীকালীন সরকার গঠিত হয়েছে।

অন্তর্বর্তীকালীন সরকারের কাছে ছাত্র-জনতার অনেক প্রত্যাশা। আমরা আশা করি অন্তর্বর্তীকালীন সরকার ছাত্রসমাজ ও দেশবাসীর প্রত্যাশা পূরণে সক্ষম হবেন।

বিবৃতিতে নেতৃদ্বয় আরও বলেন, আমরা প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসসহ অন্তর্বর্তীকালীন সরকারের সকল উপদেষ্টাকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। আমরা প্রশাসন, বিচার বিভাগ ও নির্বাচন কমিশনসহ রাষ্ট্রের প্রয়োজনীয় সংস্কার সম্পন্ন করার এবং দ্রুততম সময়ের মধ্যে জাতীয় সংসদ নির্বাচনের ব্যবস্থা করে জনগণের নির্বাচিত প্রতিনিধিগণের হাতে ক্ষমতা হস্তান্তর করার আহ্বান জানাচ্ছি।

news24bd.tv/SC