আলিয়ার সামনের বছরটি কেমন কাটবে?

আলিয়ার সামনের বছরটি কেমন কাটবে?

অনলাইন ডেস্ক

ক্যারিয়ার আর সংসার- দুটোই সমানতালে সামলাচ্ছেন বলিউডের লাস্যময়ী অভিনেত্রী আলিয়া ভাট। অর্থের অভাব নেই  তারকা দম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুরের। প্রচুর উপার্জন করে ফেলেছেন তারা। তারপরও ঘরোয়াভাবে বিয়ে সেরেছেন এই দুই তারকা।

বর্তমানে এক কন্যা সন্তানের মা-বাবা তারা।

কন্যা রাহাকে যেন চোখের আড়াল করতে চান না তারা দুইজন। সবসময় মেয়েকে সঙ্গে রাখতে দেখা গেছে তাদের। অনুরাগী মনে প্রশ্ন, মেয়ে রাহাকে আগলে ক্যারিয়ার আর সংসার দুটোই এভাবে সমান্তরালে চালিয়ে যেতে পারবেন তো আলিয়া? আসছে বছরও কি আলিয়া একই ধারায় চলবেন

তবে এই প্রশ্নের সম্প্রতি জবাব দিয়েছেন ভারতের বিখ্যাত জ্যোতিষী বিক্রম চন্দিরামণি।

তিনি হলিউড ও বলিউড তারকাদের নিয়ে প্রায়ই ভবিষ্যদ্বাণী করেন। তাই আলিয়ার সামনের বছরটি কেমন কাটবে, সেটি নিয়ে মন্তব্য করেছেন তিনি।

জ্যোতিষীর ভাষ্য, সূর্য দশার কারণে শুধু বলিউডের ক্যারিয়ারই নয়, বিভিন্ন ব্র্যান্ডে বিনিয়োগের সম্ভাবনা রয়েছে আলিয়ার, যা ভবিষ্যতে তার সম্পদের পরিমাণ বেশ কয়েক গুণ বাড়িয়ে দেবে।

যদিও এগুলো এমনি এমনি পাচ্ছেন না অভিনেত্রী। এসবের নেপথ্যে থাকছে তার পরিশ্রম। এই পরিশ্রমের কারণে আর্থিক দিক থেকে বিপুল লাভের সম্মুখীন হবেন তিনি। শুধু তা–ই নয়, বহুদিন ধরে আটকে থাকা বাণিজ্যিক পদক্ষেপের পথ আরও সুগম হবে বলেও মন্তব্য করেন জ্যোতিষী বিক্রম চন্দিরামণি।

নিজের ভরা সংসারে আরও সুখের মুখ দেখবেন বলেও ধারণা করছেন এই জ্যোতিষী। স্বামী রণবীর কাপুর ও কন্যা রাহাকে নিয়ে সংসার চালিয়ে যাবেন জোর কদমে।  

আগামী বছর অর্থাৎ ২০২৫ সালের এপ্রিল ও জুনে সিনে ক্যারিয়ারে শীর্ষস্থান দখল করবেন অভিনেত্রী। পাশাপাশি একের পর এক ছবির সাফল্য অপেক্ষা করছে রাহার মায়ের জন্য।

news24bd.tv/TR   

এই রকম আরও টপিক