‘শেখ হাসিনা কোনো বিবৃতি দেননি’

সজীব ওয়াজেদ জয়

‘শেখ হাসিনা কোনো বিবৃতি দেননি’

অনলাইন ডেস্ক

প্রাক্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা ছাড়ার আগে বা পরে কোনো বিবৃতি দেননি বলে নিশ্চিত করেছেন তার ছেলে সজীব ওয়াজেদ জয়। রোববার (১১ আগস্ট) রাতে এক্স (সাবেক টুইটার) প্ল্যাটফর্মে এক বার্তায় তিনি এই কথা জানান।  

সজীব ওয়াজেদ জয় তার ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেয়া ওই বার্তায় লিখেছেন, ‘আমার মায়ের পদত্যাগের বিষয়ে একটি বিবৃতি একটি সংবাদপত্রে প্রকাশ করা হয়েছে, যা পুরোপুরি মিথ্যা ও বানোয়াট। আমি তার সঙ্গে কথা বলে নিশ্চিত হয়েছি।

তিনি ঢাকা ছাড়ার আগে বা ঢাকা ছাড়ার পরে এ পর্যন্ত কোনো বিবৃতি দেননি। ’

এর আগে সংবাদমাধ্যম দ্য প্রিন্টের পক্ষ থেকে এক প্রতিবেদন প্রকাশ করা হয় যেখানে দাবি করা হয় প্রাক্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতে যাওয়ার পর এই প্রথম কোনো বিবৃতি দিয়েছেন।  

উল্লেখ্য, গত ৫ আগস্ট ছাত্র-জনতার বিক্ষোভের মুখে ভারতে আশ্রয় নেন শেখ হাসিনা। এদিকে, বার্তা সংস্থা এএফপিকে দেওয়া এক সাক্ষাৎকারে শেখ হাসিনার ‘জীবন বাঁচানোর জন্য’ নয়াদিল্লিকে ধন্যবাদ জানিয়েছেন সজীব ওয়াজেদ জয়।

অন্যদিকে অন্তর্বর্তী সরকারকে জয় ‘মব রুল’ বা ‘উচ্ছৃঙ্খল জনতার শাসন’ বলে আখ্যা দিয়েছেন। তিনি আরও বলেছেন, দ্রুত নির্বাচন দেওয়ার কথা বলেন অন্যথায় দেশে বিশৃঙ্খলা দেখা দেবে বলেও সতর্ক করেন তিনি।

news24bd.tv/SC