মাদ্রিদে বিক্রমপুর-মুন্সিগঞ্জ সমিতির বার্ষিক বনভোজন

মাদ্রিদে বিক্রমপুর-মুন্সিগঞ্জ সমিতির বার্ষিক বনভোজন

অনলাইন ডেস্ক

স্পেনের রাজধানী মাদ্রিদে বিক্রমপুর-মুন্সিগঞ্জ সমিতির বার্ষিক বনভোজন আয়োজিত হয়েছে।  গত মঙ্গলবার (১৩ আগস্ট) মাদ্রিদ শহরের অদূরে রাসকাফ্রিয়ায় এ বনভোজন অনুষ্ঠিত হয়।

সকাল ১০টায় মাদ্রিদ থেকে তিনটি বাস ও কয়েকটি প্রাইভেট গাড়ি নিয়ে যাত্রা শুরু করে আয়োজনকারীরা। বনভোজনের পুরোটা সময়জুড়েই ছিল আনন্দঘন পরিবেশ।

 শিশু-কিশোরদের বাঁধভাঙা আনন্দ-উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। নারী, পুরুষ, শিশুদের খেলাধুলা, র‌্যাফেল ড্র এবং পুরস্কার বিতরণীতে সাজানো ছিল দিনব্যাপী কর্মসূচি।

অনুষ্ঠানে কৌতুক, দেশীয় গান, নৃত্য, আবৃত্তির আয়োজন ছিল।  ছিল বাংলাদেশি খাবার।

 দুপুরে বাংলাদেশি রকমারি সুস্বাদু খাবার পরিবেশন করা হয়। নারীদের বালিশ খেলা, শিশুদের ফুটবল খেলা এবং শেষ পর্বে রাফেল ড্র বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মিল্টন ভূইয়া কচি ও সাধারণ সম্পাদক ইয়াং রাজ খান রাজুর তত্ত্বাবধানে বনভোজন অনুষ্ঠান পরিচালিত হয়। এতে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা এ কে এম জহিরুল ইসলাম, সাবেক সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু, সাবেক সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান, সাবেক সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন রানা, বর্তমান কমিটির সিনিয়র সহ সভাপতি আল আমিন শেখ, সহ সভাপতি কাজী বাবুল, বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুজ্জামান, সংগঠনের প্রচার সম্পাদক রুবেল দেওয়ান, দপ্তর সম্পাদক বাবু, মহিলা সম্পাদিকা আফরোজা লতা, সদস্য এহছানুল হক রনক, জাকির হোসেন হিরা প্রমুখ।

news24bd.tv/SHS