বক্স অফিসে রেকর্ড গড়ছে 'স্ত্রী ২', অন্য দুই ছবি কোন পথে?

বক্স অফিসে রেকর্ড গড়ছে 'স্ত্রী ২', অন্য দুই ছবি কোন পথে?

অনলাইন ডেস্ক

গত ১৫ অগস্ট মুক্তি পেয়েছে জন আব্রাহামের ছবি ‘ভেদা’। একই দিনে মুক্তি পেয়েছে শ্রদ্ধা কপূরের ছবি ‘স্ত্রী ২’ এবং অক্ষয় কুমারের ছবি ‘খেল খেল মে’। ফলে বক্স অফিসে প্রতিযোগিতার দৌড়ে রয়েছে ছবিগুলো।  

শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাও অভিনীত হরর-কমেডি ভারতে ২০০ কোটির ঘরের দিকে এগিয়ে চলেছে দ্রুত গতিতে।

এর ধারে কাছেও নেই 'ভেদা' ও 'খেল খেল মে'।

স্যাকনিল্ক ডট কমের প্রতিবেদন অনুসারে, ‘স্ত্রী ২’ ছবি রোববার ভারতে আনুমানিক ৫৫ কোটি রুপি আয় করেছে। সেখানে ভেদা-র রোববারের সংগ্রহ ২.৭ কোটি। আর অক্ষয়ের 'খেল খেল মে' ঘরে তুলেছে ৩.৭৫ কোটি।

 

'স্ত্রী ২' ভারতে চার দিনে আনুমানিক ১৯০.৫৫ কোটি রুপি নেট সংগ্রহ করেছে। এদিন স্ট্রি ২ সামগ্রিকভাবে হিন্দি বাজেরের ৭০.৪১ শতাংশ দখল করে রেখেছিল। আর সবচেয়ে শীর্ষে বেঙ্গালুরুর ব্যবসার অঙ্ক।  

'স্ত্রী ২'-এর বক্স অফিস কালেকশন
প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়েছে, তিন দিন শেষে ছবির বিশ্বব্যপী সংগ্রহ ১৪৫.৮ কোটি। অমর কৌশিক পরিচালিত এই হিন্দি সিনেমাটি ২০১৮ সালের ব্লকবাস্টার সিনেমা স্ত্রী-র সিক্যুয়েল, যা ম্যাডক ফিল্মসের হরর কমেডি ইউনিভার্সের সূচনা করেছিল। এতে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর, রাজকুমার রাও, অভিষেক বন্দ্যোপাধ্যায়, পঙ্কজ ত্রিপাঠি ও অপারশক্তি খুরানা প্রমুখ। 'স্ত্রী ২' ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে ১৫ আগস্ট দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

'খেল খেল মে'-র বক্স অফিস কালেকশন
এদিকে অক্ষয় কুমারের 'খেল খেল মে' ধীরে ধীরে বক্স অফিসে জায়গা দখল করছে, পজিটিভ রিভিউ আসার কারণে। ১৫ অগস্ট ছবির সংগ্রহ ছিল ৫.৫ কোটি। এরপর যথাক্রমে ২.০৫ (শুক্র), ৩.০১ (শনি), ৩.৭৫ (রবি) কোটি সংগ্রহ করেছে। আর মোট আয় ১৩.৯৫ কোটি।  

'ভেদা'-র বক্স অফিস কালেকশন
জন আব্রাহামের ভেদা বৃহস্পতিবার ১৫ অগস্ট খাতা খোলে ৬.৩ কোটি দিয়ে। এরপর শুক্রবারে ১.৮ কোটি, শনিবার ২.৪৫ কোটি, এবং রোববার ২.৭০ কোটি সংগ্রহ করে। এই সিনেমার মোট আয় গিয়ে দাঁড়িয়ছে ১৩.২৫ কোটিতে।  

news24bd.tv/TR