তামিমকে নিয়ে মিরপুর স্টেডিয়াম ঘুরে দেখলেন ক্রীড়া উপদেষ্টা

তামিমকে নিয়ে মিরপুর স্টেডিয়াম ঘুরে দেখলেন ক্রীড়া উপদেষ্টা

অনলাইন ডেস্ক

গতকাল অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের বিসিবি কার্যালয় পরিদর্শনে আসবেন এমন খবর ছড়িয়ে পড়লে আজ সকাল থেকেই গণমাধ্যমকর্মীরা ভিড় জমাতে থাকেন মিরপুরে।

সোমবার (১৯ আগস্ট) দায়িত্ব নেওয়ার পর প্রথমবারের মতো মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের বিসিবি কার্যালয়ে হাজির হন উপদেষ্টা আসিফ মোহাম্মদ।

এসময় জাতীয় দলের সাবেক অধিনায়ক তামিম ইকবাল স্টেডিয়ামের ভেতরের পূর্বপাশের গ্যালারির দিকে আঙুল দেখিয়ে আসিফের উদ্দেশে বলেন, ‘এখানে একটা ইলেকট্রনিক জায়ান্ট স্ক্রিন ছিল। ঝড়ে ভেঙে গেছে।

তামিমের এমন কথায় যেন স্মৃতিতে হারালেন ক্রীড়া উপদেষ্টা, ‘হ্যাঁ, আমি দেখেছি। ২০১৪ সালে যখন মাঠে এসেছিলাম। সম্ভবত এখানে বসেই খেলা দেখেছি। ’

এসময় বিসিবির অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

বিসিবির ইনফ্রান্সট্রাকচার পরিদর্শন এবং কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে ৩টায় বেরিয়ে যান আসিফ মাহমুদ।

বিসিবি ও মাঠ পরিদর্শনের পর ক্রীড়া উপদেষ্টা বলেন, ‘নতুন দায়িত্ব পাওয়ার পর আমাদের ক্রীড়া মন্ত্রণালয়ের অধীনে যে ফ্যাসিলিটিজগুলো আছে সবগুলো ঘুরে দেখছি। আজকে বিকেএসপিতে যাওয়ার কথা ছিল, যেতে পারিনি, বিসিবিও ক্রীড়া পরিদপ্তরে আসা হয়েছে।

আরও পড়ুন: বিসিবি থেকে পদত্যাগ জালাল ইউনুসের, এখনো করেননি সাজ্জাদুল

অবকাঠামোগত ফ্যাসিলিটিজগুলো ঘুরে দেখছিলাম। নারী ক্রিকেট দলের সঙ্গে দেখা হলো। তারা সামনে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যাচ্ছে। যে ব্যাপারগুলো এখানে উন্নয়নের প্রয়োজন আছে সেসব একটু নোট নিলাম। আশা করি সামনে এগুলো আমরা ঠিক করে দিতে পারব। ’

news24bd.tv/SC