প্রিয়াংকার আগে ৮ জনের সঙ্গে সম্পর্কে ছিলেন নিক, জেনে কী বলেছিলেন অভিনেত্রী?

প্রিয়াংকার আগে ৮ জনের সঙ্গে সম্পর্কে ছিলেন নিক, জেনে কী বলেছিলেন অভিনেত্রী?

অনলাইন ডেস্ক

তারকা দম্পতি নিক জোনাস-প্রিয়াংকা চোপড়া। বয়সে নিক জোনাসের থেকে প্রিয়াংকা চোপড়া ১০ বছরের বড়। ভালোবাসয় বাধা হয়নি বয়স। যদিও তা নিয়ে নেটাগরিকের একাংশ কম ট্রল করেননি।

সব সমালোচনা ছাপিয়ে এখন এক সন্তানের বাবা-মা প্রিয়াংকা এবং নিক। তবে প্রিয়াংকার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার আগে নিকেরও ছিল একাধিক সম্পর্ক। যে তিনটি সম্পর্ক নিয়ে চর্চা সব থেকে বেশি সেগুলি মিলি সাইরাস, সেলেনা গোমেজ ও অলিভিয়া কুলপোর সঙ্গে। প্রত্যেকেই স্বক্ষেত্রে খ্যাতনামী।
যদিও একটি সম্পর্কও টেকেনি নিকের।

শেষ পর্যন্ত ভারতীয় অভিনেত্রীর সঙ্গে ঘর বাঁধেন এই গায়ক। কিন্তু স্বামীর প্রেমজীবনের কথা জানতে পেরে কী প্রতিক্রিয়া দেন প্রাক্তন বিশ্ব সুন্দরী?

১০ বছরের ছোট নিক জোনাস টুইটারে সরাসরি মেসেজ করে প্রিয়াংকা চোপড়ার নম্বর চেয়েছিলেন। যদিও সেই সময় অন্য এক সম্পর্কে ছিলেন অভিনেত্রী। তবে সেই সম্পর্ক যে শেষের পথে তা-ও ততদিনে বুঝে গিয়েছেন প্রিয়াংকা। শুরু হয় পপ তারকার সঙ্গে কথাবার্তা।

তারপর ২০১৮ সালের ১ ডিসেম্বর তাঁরা বিয়ে করেন। খ্রিস্ট ও হিন্দু— দুই সম্প্রদায়ের রীতি মেনেই বিয়ে হয়। ২০২২ সালে সারোগেসির মাধ্যমে মা হন প্রিয়াংকা। সমাজমাধ্যমের আনাচে কানাচে তাঁদের সুখী গৃহকোণের ছবি স্পষ্ট। তবে স্বামীর প্রাক্তন প্রেমিকাদের কথা যখন জেনেছিলেন তখন কি খারাপ লেগেছিল তাঁর?

প্রিয়াঙ্কা জানান, তাঁর বিন্দুমাত্র কোনও প্রভাব পড়েনি। অভিনেত্রীর কথায়, “এ সব বিষয়ে মাথা ঘামাই না, পাত্তাও দিই না। আমি আমার জীবনের বইয়েরে পাতা পিছন দিকে পড়ি না কখনও। ”

news24bd.tv/TR  


 


 

সম্পর্কিত খবর