প্রকাশ্যে ধর্ষণের হুমকি পেলেন শাকিবের নায়িকা মিমি

প্রকাশ্যে ধর্ষণের হুমকি পেলেন শাকিবের নায়িকা মিমি

অনলাইন ডেস্ক

পশ্চিমবঙ্গে আর জি কর মেডিকেল কলেজ হাসপাতালে নারী চিকিৎসককে ধর্ষণের পর হত্যা করার এ ঘটনার কয়েকদিন ধরেই উত্তাল গোটা ভারত। ভারতের সাধারণ জনগণ থেকে শুরু করে সরব হয়েছেন কোলকাতার তারকারা। আরজি করকাণ্ডের ঘটনায় প্রতিবাদ জানিয়েছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। এই ঘটনায় এবার সামাজিক মাধ্যমে ধর্ষণের হুমকি পেলেন টালিউডের এই অভিনেত্রী।

 

আর জি কর কাণ্ডের পর নির্যাতিতার বাড়িতে গিয়ে ১০ লাখ টাকার ক্ষতিপূরণের কথা বলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্ত তা স্বীকার করেননি মৃতার পরিবার। সেই প্রসঙ্গ তুলে ধরে মিমিকে ধর্ষণের হুমকি দেন এক নেটনাগরিক।

সামাজিক মাধ্যমে পোস্ট করা ওই ব্যক্তি লেখেন, "আজ এই কাণ্ড যদি মিমির সঙ্গে ঘটত তা হলে কী করত? মিমির পরিবারকে ১০ লাখ টাকা দেওয়া হত নাকি? তাহলে মিমিকে আমার ঘরে পাঠিয়ে দিলে আমি ওঁর পরিবারকে ১০ লাখ টাকা দিয়ে দেব।

" এর সঙ্গে অসংখ্য গালিগালাজ রয়েছে পোস্টে।

সেই পোস্টটি মিমি নিজেই সমাজমাধ্যমে আবার পোস্ট করেন। সেই পোস্টে কলকাতা পুলিশকে ট্যাগ করে যাদবপুরের সাবেক এই সংসদ সদস্য লেখেন, 'আমরা কী এই কারণেই লড়ছি? আমরা একজন মহিলার জন্য বিচার চাইছি তাই না? ধর্ষণের হুমকি দেওয়াটা যেন জলভাত করে ফেলেছে এরা। তারাই আবার ভিড়ের মধ্যে মিশে বলছেন, মেয়েদের পাশে রয়েছেন! এটা কোন ধরনের শিক্ষা। '

উল্লেখ্য, ঢাকাই সিনেমার মেগাস্টার শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমায় বড় চমক ছিল ওপার বাংলার মিমি চক্রবর্তী।  তুফানে শাকিবের সঙ্গে মুখ্য চরিত্রে দেখা যায় তাকে। গত ঈদুল আজহায় মুক্তি পায় এই সিনেমা।

news24bd.tv/TR     


 

এই রকম আরও টপিক