সাংবাদিক মুজিবুর রহমান চৌধুরীর মৃত্যু, সাংবাদিক মহলের শোক 

সাংবাদিক মুজিবুর রহমান চৌধুরী

সাংবাদিক মুজিবুর রহমান চৌধুরীর মৃত্যু, সাংবাদিক মহলের শোক 

অনলাইন ডেস্ক

রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকার সভাপতি, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য ও বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র সাব-এডিটর মুজিবুর রহমান চৌধুরী আর নেই। বৃহস্পতিবার (২২ আগস্ট) আনুমানিক ভোর ৪টায় রাজধানীর শাহবাগের বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে সাংবাদিকদের একাধিক সংগঠন।  

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় জন্মগ্রহণ করেন মুজিবুর রহমান চৌধুরী (৬২)।

তিনি স্ত্রী, দুই সন্তান ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মুজিবুর রহমান চৌধুরী নাটোর জেলা সাংবাদিক সমিতি, ঢাকার প্রতিষ্ঠাতা সভাপতি ও নাটোর জেলা সমিতি, ঢাকার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছিলেন।

তার অকাল মৃত্যুতে রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। একই সঙ্গে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

এদিকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আকতার হোসেন, নাটোর জেলা সাংবাদিক সমিতি (নাজেসাস) ঢাকার সভাপতি দীপঙ্কর লাহিড়ী ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান শ্রাবণ।

মুজিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ঢাকা সাব- এডিটরস কাউন্সিল (ডিএসইসি)। সংগঠনের দপ্তর সম্পাদক জাফরুল আলম স্বাক্ষরিত এক শোক বার্তায় সংগঠনের সভাপতি মুক্তাদির অনিক ও সাধারণ সম্পাদক জাওহার ইকবাল খান শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

মুজিবুর রহমান চৌধুরীর প্রথম জানাজা বৃহস্পতিবার দুপুরে দীর্ঘদিনের কর্মস্থল বাংলাদেশ প্রতিদিন কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এরপর মানিকনগর পুকুরপাড় জামে মসজিদে দ্বিতীয় জানাজা শেষে মুগদা কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

news24bd.tv/আইএএম

সম্পর্কিত খবর

এই বিভাগের পাঠকপ্রিয়