কাল আরও চার ক্রিকেটার যাচ্ছেন নিউজিল্যান্ড

ছবি সংগৃহীত

কাল আরও চার ক্রিকেটার যাচ্ছেন নিউজিল্যান্ড

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ঢামাঢোলে খানিক পিছিয়ে পড়েছে টাইগারদের নিউজিল্যান্ড সফর। আর একটা দিন বাকি বিপিএল শেষ হবার। এরপর ঠিকই সরব হয়ে যাবে নিউজিল্যান্ড সিরিজ।

বিপিএলের ব্যস্ততার কারণে টেস্ট ও ওয়ানডে দলে থাকা খেলোয়াড়রা আটকা পড়েছেন দেশে।

কেননা, অনেক খেলোয়াড়েরই এখনও শেষ হয়নি বিপিএল।

যে কারণে ভাগ ভাগ  হয়ে খেলোয়াড়রা যাচ্ছে নিউজিল্যান্ড। গত ৫ ফেব্রুয়ারি প্রথম পর্বে আট ক্রিকেটার ঢাকা ছাড়েন নিউজিল্যান্ডের উদ্দেশ্যে।

ওইদিন প্রথম পর্বে ঢাকা ছাড়েন জাতীয় দলের প্রধান কোচ স্টিভ রোডস ও টিম ম্যানেজার খালেদ মাসুদ পাইলট সহ মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, লিটন দাস, সৌম্য সরকার, সাব্বির রহমান, মেহেদী মিরাজ, নাঈম হাসান ও মুস্তাফিজুর রহমান।

আগামীকাল যাচ্ছেন আরও চার ক্রিকেটার। টেস্ট দলে থাকা মুমিনুল হক ও সাদমান ইসলাম আর ওয়ানডে দলে থাকা শফিউল ইসলাম ও মোহাম্মদ মিঠুন যাবেন আগামীকাল সকাল সাড়ে আটটার ফ্লাইটে। বাকি সদস্যরা যাবেন শুক্রবার বিপিএল ফাইনাল ম্যাচ শেষ করে ৯ ফেব্রুয়ারিতে।

আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজ। প্রথমে তিনটি ওয়ানডে এরপর রয়েছে তিনটি টেস্ট ম্যাচ।

ওয়ানডে দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাইফউদ্দিন, নাঈম হাসান, তাসকিন আহমেদ।

টেস্ট দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ (সহঅধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, সাদমান ইসলাম অনিক, মমিনুল হক, লিটন দাস, খালেদ আহমেদ, তাসকিন আহমেদ, মোহাম্মদ মিঠুন, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, আবু জায়েদ রাহি, নাঈম হাসান।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর