আরজি করকাণ্ডের রেশ কাটার আগেই হেনস্থার শিকার পায়েল 

আরজি করকাণ্ডের রেশ কাটার আগেই হেনস্থার শিকার পায়েল 

অনলাইন ডেস্ক

কয়েকদিন আগেই আরজি করকাণ্ডে পশ্চিমবঙ্গসহ উত্তাল হয়ে পড়ে গোটা ভারত। সাধারণ মানুষ থেকে শুরু করে সরব হয়েছেন টালিউড, বলিউড তারকারাও। সেই রেশ এখনো কাটেনি। এর মাঝেই রাস্তায় হেনস্থার শিকার হয়েছেন অভিনেত্রী পায়েল  মুখোপাধ্যায়।

কলকাতার জনবহুল রাস্তায় ঘুষি মেরে অভিনেত্রীর গাড়ির কাচ ভাঙলেন বাইক আরোহী। ঘটনার বিষয়টি অভিনেত্রী নিজেই জানিয়েছেন।

পায়েল বলেন, দক্ষিণ কলকাতার সাদার্ন অ্যাভিনিউ দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন পায়েল। আচমকাই দ্রুত গতিতে একটি বাইক এসে পড়ে।

বাইকের সঙ্গে গাড়ির সামান্য ধাক্কা লাগে। তাতেই ক্ষিপ্ত বাইক আরোহী ঘুষি মেরে তার গাড়ির কাচ ভেঙেছেন।  

তিনি সামাজিক মাধ্যমে ‘লাইভ’এসে জানান, এক বাইক আরোহীর সঙ্গে তার গাড়ির সামান্য ধাক্কা লাগে। এর পরেই সেই যুবক চড়াও হয়ে তার গাড়ির কাচ ভেঙে দেন। পরে অভিযুক্তকে ঘটনাস্থল থেকে পুলিশ আটক করে বলেও জানান তিনি।  

আতঙ্কিত অভিনেত্রী ‘লাইভে’ বলেন, “ভাবতে পারছি না, জনবহুল রাস্তায় ভরসন্ধ্যায় এমন ঘটনা ঘটতে পারে! মেয়েদের সুরক্ষা কোথায় পৌঁছেছে?”

অভিনেত্রীর ‘লাইভ’দ্রুত ছড়িয়ে পড়তেই নড়ে বসেন নেটাগরিকেরা। ভিডিও'য় পায়েল দেখান, তাঁর গাড়ির ভিতর ভাঙা কাচ। আহতও হন তিনি। এ ঘটনায় টালিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন পায়েল।

উল্লেখ্য, গত ৮ আগস্ট দিবাগত ভোররাত ৩-৬টার মধ্যে আর জি কর মেডিক্যাল কলেজে ধর্ষণের পর খুন করা হয় এক তরুণী চিকিৎসককে। ওই তরুণীর গলার একটি হাড় ভাঙা ছিল। তাই প্রাথমিক ধারণা, গলা টিপে হত্যা করা হয় তাকে। শরীরের নানা স্থানে ক্ষত পাওয়া গেছে। এরপরই বিক্ষোভে ফেটে পড়ে পশ্চিমবঙ্গ।

news24bd.tv/TR