মাগুরায় র‍্যাবের অভিযানে হত্যা মামলার আসামি গ্রেপ্তা‌র

সংগৃহীত ছবি

মাগুরায় র‍্যাবের অভিযানে হত্যা মামলার আসামি গ্রেপ্তা‌র

অনলাইন ডেস্ক

মাগুরায় হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তা‌র করে র‍্যাব। শুক্রবার (২৩ আগস্ট) বিকেলে সদর থানার বেঙ্গা বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তা‌র করা হয়।

র‍্যাব-৬ শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে।

জানা যায়, সদর উপজেলার বেঙ্গাবেরইল গ্রামে দুই পক্ষের বিরোধের জেরে জাহিদ মোল্যা (৪৪) নামের একজনকে হত্যা করা হয়।

সেই মামলার দুই আসামি বেঙ্গা বেরইল গ্রামের হাছেদ আলীর ছেলে মো. সাজ্জাদ হোসেন এবং একই গ্রামের আজম মোল্যার ছেলে মতিয়ার রহমান (৩৫)। তাদের গ্রেপ্তার করে র‍্যাব।

র‍্যাব ও স্থানীয় সূত্রে জানা যায়, চলতি বছরের ২০ জুন দুপুরে মাগুরা সদরে রাঘবদাইড় ইউনিয়নের বেঙ্গা বেরইল গ্রামে গ্রাম্য দলাদলি এবং পূর্ব শত্রুতার কারণে আসামীরা প্রতিপক্ষদের খুন করার উদ্দেশ্যে পূর্ব পরিকল্পিতভাবে গ্রামের মধ্যে মহড়া দিতে থাকে। এসময় চিৎকার চেচামেচি শুনে প্রতিবেশি আবদুল কুদ্দুস মোল্যার ছেলে জাহিদুল ঘর হতে বের হয়ে আসলে আসামিরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

এ ঘটনার পর পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। পরে সন্ধ্যায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহত জাহিদুলের মা বাদী হয়ে ২১ জুন ২৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত নামা আরও ৮/১০ জনকে আসামি করে মাগুরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

news24bd.tv/DHL