প্রিয়াংকা-আনুশকার গোপন তথ্য ফাঁস  

প্রিয়াংকা-আনুশকার গোপন তথ্য ফাঁস  

অনলাইন ডেস্ক

বলিউডের দুই অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও আনুশকা শর্মা বেশ কিছু সুপার হিট সিনেমা আজও অনুরাগীদের বিমোহিত করে। আনুশকা এখন সিনেমা থেকে দূরে। এদিকে দুজনেই এখন বিয়ে করে সংসারী হয়েছেন। সন্তানের মা তারা।

সিনেমায় যেমন নিখুঁত অভিনয়ের পাশাপাশি ধরে রেখেছেন নিজেদের ফিটনেস। তাদের ফিটনেস দেখে মুগ্ধ অনুরাগীরা। কীভাবে ধরে রেখেছেন এমন ফিটনেস? সেই প্রশ্নের উত্তর খুঁজবো আজ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউড তারকাদের নিয়মানুবর্তিতা নিয়ে কথা বলেছেন বর্ষীয়ান অভিনেতা মনোজ পাহওয়া।

প্রিয়াংকা-আনুশকার বিষয়ে দেন গোপন কিছু তথ্যও।  
 
অভিনেতা জানান, শুটিং করে পরিশ্রান্ত হয়েও বলিউডের কয়েকজন অভিনেত্রী শরীরচর্চা কখনও বাদ দেন না। বিশেষ করে প্রিয়াংকা চোপড়া ও আনুশকা শর্মা।  

মনোজ বলেন, “প্রিয়াংকা-আনুশকার মতো অভিনেত্রীরা কড়া ডায়েট মেনে চলেন। ভোর চারটে অথবা পাঁচটার সময়ে শুটিং শেষ করে আমরা ঘুমিয়ে পড়তাম। কিন্তু ওঁরা সোজা জিমে চলে যেতেন। টানা দু’ ঘণ্টা শরীরচর্চা করে ফিরে এসে ঘুমোতেন। ওঁরা সত্যিই কঠোর পরিশ্রম করেন। বড় ছবিতে কাজ করার সময়ে একটা বিষয় শিখেছি। সব কিছু দেখেই শুধু সহজ মনে হয়। ”

এই অভিনেতা অক্ষয় কুমার সম্পর্কে বলেন, “অক্ষয়ও এক রকম। অস্ট্রেলিয়াতে ‘সিং ইজ কিং’-এর শুটিংয়ের কাজ হয়ে গেলে রোজ আমরা পার্টি করতাম। সন্ধে ছ’টার মধ্যে কাজ সেরে হোটেলে সাতটা থেকে আমরা পার্টি শুরু করতাম। অক্ষয়ও আসতেন। কিন্তু কখনওই মদ্যপান করতেন না। ঠিক সন্ধে ৭.৪৫ মিনিটে ওঁর প্রশিক্ষক এসে বলতেন, ওঁর খাবার প্রস্তুত হয়ে গিয়েছে। খেয়ে নিয়ে রাত সাড়ে আটটার মধ্যে বেরিয়ে যেতেন আর ন’টার মধ্যে ঘুমিয়ে পড়তেন। আবার ভোর চারটেয় উঠে টানা দুই-তিন ঘণ্টা শরীরচর্চা করতেন। ”

মনোজ পাহওয়াকে আরিয়ান খানের ওয়েব সিরিজ ‘স্টারডম’-এ  দেখা যাবে। আরিয়ানও নাকি তাঁর বাবা শাহরুখ খানের মতোই পরিশ্রমী বলে জানান তিনি।

news24bd.tv/TR