ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার 

ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার 

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় ফেন্সিডিলসহ শাহজাহান কবির মিঠু (৪৫) কে গ্রেপ্তার করে পুলিশ। শহরের বাইরে থেকে ফেন্সিডিল সংগ্রহ করে বাড়িতে বসে বিক্রি করতেন তিনি।  

আজ মঙ্গলবার দুপুরে নগরীর ফরাজীপাড়া এলাকার একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পুলিশ জানায়, ট্রেনে করে খুলনায় ফেন্সিডিল আনে তিনি।

পরে পাচারের সময় পিছু নেয় পুলিশ।  

প্রায় দুই কিলোমিটার পথ অনুসরণ করে পাচারকারী ওই ফেন্সিডিল নগরীর ফরাজিপাড়ায় ওই বাড়িতে পৌছে দেয়। এরপর সেখানে ঝটিকা অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম বলেন, গ্রেপ্তার হওয়া মিঠু দীর্ঘদিন ধরে এলাকায় ডিলার হিসেবে মাদক বিক্রিতে জড়িত ছিল।

 

তিনি বলেন, বাইরে থেকে যারা খুলনায় মাদক সরবরাহ করে তাদের তথ্য পাওয়া গেছে। তাদেরকে আইনের আওতায় আনা হবে। এছাড়া পুলিশের যেসব সদস্য মাদকের সাথে সম্পৃক্ত তাদের বিরুদ্ধেও বিভাগীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

জানা যায়, গত এক মাসে খুলনায় মাদকদ্রব্য আইনে ৩৮৭টি মামলা হয়েছে। তবে কৌশল বদলে পুলিশ মাদক সেবনকারীর পাশাপাশি বিক্রেতা ও পৃষ্ঠপোষকদের গ্রেপ্তারে তৎপর হয়েছে। এরই মধ্যে মাদক ব্যবসায়ী ও পৃষ্ঠপোষকদের তালিকা তৈরি শুরু হয়েছে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর