কোন বদনামে বিয়ে হচ্ছে না কঙ্গনার?

সংগৃহীত ছবি

কোন বদনামে বিয়ে হচ্ছে না কঙ্গনার?

অনলাইন ডেস্ক

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউত। এই অভিনেত্রীকে নিয়ে আলোচনা-সমালোচনা প্রায়ই চলে। মাঝে মাঝেই নানান কারণে উঠে আসেন সংবাদের শিরোনামে। এবার জানালেন কেন বিয়ে হচ্ছে না তার।

 

বলিউডে ১৮ বছর কাটিয়ে ফেলেছেন কঙ্গনা রানাউত। প্রায়ই তাকে বিভিন্ন বিতর্কে জড়াতে দেখা যায়। বিতর্কে জড়িয়ে পুলিশি ঝামেলাতেও পরেছেন তিনি। একবার কঙ্গনার বিয়ে ঠিক হয়ে যায় এমন তথ্য এক সাক্ষাতকারে জানিয়েছিলেন তিনি।

কিন্তু অভিনেত্রীকে পুলিশি ঝামেলায় জড়াতে দেখে হবু শ্বশুর-শাশুড়ি নাকি ভয় পেয়ে তার বাড়ি থেকে পালিয়ে যান।  

কঙ্গনা বলেন, “আইন আদালত সংক্রান্ত নানা বিষয় ঘটতে থাকে। কারও সঙ্গে সম্পর্ক তৈরি হতে শুরু হয়, ঠিক তখনই বাড়িতে পুলিশ এসে হাজির হয়। কখনও আমাকেও তুলে নিয়ে যায়। এক বার আমার বাড়িতে হবু শ্বশুর-শাশুড়ি এসেছিলেন। সেই দিনই পুলিশ এল। এই দেখে ওরা পালিয়ে গেলেন। ”

তবে, এই মন্তব্য করার সঙ্গে সঙ্গেই কঙ্গনা জানিয়ে দেন, এ সব তিনি রসিকতা করে বলছিলেন। তিনি আরও বলেন, “বিয়ে নিয়ে আমার ইতিবাচক ভাবনা আছে। আমার মনে হয়, প্রত্যেকের একজন সঙ্গী প্রয়োজন হয়। সন্তান হওয়াও জরুরি। কিন্তু মানুষ আমার এমন বদনাম করেছে যে আমার বিয়েটাই হতে দিচ্ছে না। ”

বেশ কিছু দিন আসন্ন সিনেমা ‘ইমার্জেন্সি’র প্রচার নিয়ে ব্যস্ত ছিলেন কঙ্গনা। বিতর্ক পিছু ছাড়েনি সেই সিনেমারও। ইতিহাস বিকৃত করার অভিযোগে সিনেমাটিকে ছাড়পত্র দিচ্ছে না সেন্সর বোর্ড। ৬ সেপ্টেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল সিনেমাটির। কিন্তু ঠিক কবে মুক্তি পাবে সিনেমাটি তা জানা যায় নি।  

‘এমার্জেন্সি’ সিনেমার মুক্তি পেছানোর কারণে খেপেছেন কঙ্গনা। অমিত মালব্যর নামের একজনের পোস্ট শেয়ার করে কঙ্গনা রানাওয়াত টুইট করলেন, ‘দেশের আইন হল, যে কেউ কোনও সেন্সরশিপ ছাড়াই ওটিটি প্ল্যাটফর্মগুলিতে অকল্পনীয় পরিমাণ সহিংসতা এবং নগ্নতা দেখাতে পারে, কেউ তাদের রাজনৈতিকভাবে অনুপ্রাণিত অশুভ উদ্দেশ্য অনুসারে বাস্তব জীবনের ঘটনাগুলিকেও বিকৃত করতে পারে, কমিউনিস্ট বা বামপন্থীদের জন্য সমস্ত স্বাধীনতা রয়েছে এই ধরনের জাতীয়তা বিরোধী অভিব্যক্তির জন্য। তবে ন্যাশনালিস্ট হিসেব কোনও ওটিটি প্ল্যাটফর্ম আমাদের ভারতের অখণ্ডতা এবং ঐক্য নিয়ে ছবি বানাতে দিতে চায় না। দেখে মনে হয় সেন্সরশিপের নিয়ম শুধু আমাদের মতো কয়েকজনের জন্য, যারা এই জাতিকে টুকরো করতে চান না। এবং সিনেমা নির্মাণ করতে চান ঐতিহাসিক তথ্যের উপর ভিত্তি করে। এটা যেমন অন্যায্য, তেমনই মন ভেঙে দেওয়া। ’ সূত্র: আনন্দবাজার

news24bd.tv/এসএম

এই রকম আরও টপিক