চাঁদাবাজ-লুটপাটকারীদের সাথে বিএনপির সম্পর্ক নেই: এসএম জাহাঙ্গীর

চাঁদাবাজ-লুটপাটকারীদের সাথে বিএনপির সম্পর্ক নেই: এসএম জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক

সারাদেশে চাঁদাবাজি, ভাঙচুর ও লুটপাটকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন সাবেক যুবদল নেতা এসএম জাহাঙ্গীর হোসেন।

বুধবার তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে তিনি বলেন, আজ বিএনপির নাম দিয়ে কিছু ব্যক্তি বিভিন্ন স্থানে বিভিন্ন সময় অপ্রীতিকর ঘটনা ঘটানোর  চেষ্টা করে যাচ্ছে। সেখানে আমার নামও জড়িয়ে দেওয়ার চেষ্টা করছে, অথচ ওসব  বিষয় আমি কিছুই জানি না।

তিনি বলেন, বিএনপির কেউ যদি এসবের সাথে সম্পৃক্ত থাকে, তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রয়োজনে দলের পক্ষ থেকে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আপনারা সবাই সজাগ থাকবেন। কোনো ধরণের অন্যায়-অনিয়ম দেখলেই আমাকে জানাবেন।

বিএনপিতে চাঁদাবাজ, দখলবাজ ও বিশৃঙ্খলাকারীদের ঠাঁই নেই বলে জানিয়ে  জাহাঙ্গীর হোসেন বলেন, কোনো চাঁদাবাজের সঙ্গে বিএনপির কোনো সম্পর্ক নেই।

আপনাদের এলাকায় কেউ যদি বিএনপির নাম ভাঙিয়ে চাঁদাবাজি করতে আসে, তবে তাকে ধরে পুলিশ বা সেনাবাহিনীর হাতে তুলে দিবেন। প্রয়োজনে সরাসরি আমাকে ফোন দিবেন, আমি আইনের হাতে তুলে দেব৷ আজকে বিভিন্ন পত্রপত্রিকায় বিএনপির ভাবমূর্তি নষ্ট হওয়ার মতো খবর প্রকাশ হচ্ছে। অত্যন্ত দুঃখের বিষয়। এসব কর্মকাণ্ডের সঙ্গে বিএনপির কোনো সম্পর্ক নেই।

এসময় নিজেকে বিএনপির সাধারণ ক্ষুদ্র একজন কর্মী দাবি করে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে অনুসরণ করার কথা জানান তিনি। সেইসাথে তারেক রহমানের নির্দেশিত পথেই তার নেতা-কর্মীরা চলবেন এবং অক্ষরে অক্ষরে নির্দেশনা পালন করবেন বলে জানান সাবেক এই যুবদল নেতা।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক