ছাত্রলীগ কর্মীদের হামলায় শিবিরের কর্মী আহত 

ছাত্রলীগ কর্মীদের হামলায় শিবিরের কর্মী আহত 

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর পাংশায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে অংশ নেওয়ায় মো. রাসেল (২২) নামে এক শিক্ষার্থীর উপর অতর্কিত হামলা চালিয়ে জখম করেছে ছাত্রলীগের কর্মীরা।  বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুর ১ টার দিকে পাংশা উপজেলার হাবাসপুর ক্লাব চত্বর এলাকায় এ হামলা চালায়।  

আহত মো. রাসেল জেলার পাংশা উপজেলার হাবাসপুরের মো. আবু বক্কারের ছেলে। সে হাবাসপুর ডা. মোতাহার হোসেন ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্র।

সে ছাত্র শিবিরের কর্মী।  

হামলা কারীরা হলেন, পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের সেলিম এর ছেলে সালাউদ্দিন, বাবু শেখ এর ছেলে শান্ত শেখ, আলীর ছেলে পারভেজ, ছাচ্ছু মণ্ডলের ছেলে রিফাদ ও জাহাঙ্গীরের ছেলে স্বাধীন সহ অজ্ঞাত ১০-১৫ জন।

অভিযোগ সূত্রে জানা যায়, আহত মো. রাসেল বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে অংশ গ্রহণ করায় দীর্ঘদিন ধরে অভিযুক্ত ছাত্রলীগের কর্মীরা হামলার পায়তারা চালাচ্ছিল। আজ দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অভিযুক্তরা দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়।

হামলা কারীরা প্রথমে লোহার রড দিয়ে শিবির কর্মীরা মাথায় আঘাতে করলে মাটিতে পরে যায়। পরে পিটে লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারপিট করে এবং লাথি মেরে চলে যায়।  

আহত মো. রাসেল বলেন, ৫ আগষ্টের আগেও হামলা কারীরা ছাত্রলীগের ক্যাডার ছিল। এখন আবার ছাত্রদলের ক্যাডার পরিচয় দিয়ে আমার উপর হামলা চালিয়েছে। তারা আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা করেছিল।  

তিনি আরও বলেন, আমি আমার সহকর্মীদের মধ্যে থানা অভিযোগ দিয়েছি। আমি আশা করি দ্রুত ছাত্রদলের নাম ধারী ছাত্রলীগের এই ক্যাডারদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনবে।  

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ বলেন, এখনো লিখত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইন গত ব্যবস্থা গ্রহণ করব।  

news24bd.tv/কেআই