মুন্সীগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের ট্রেইনারকে অপসারণের দাবিতে মানববন্ধন

মানববন্ধনে শিক্ষক, কেয়ারটেকার ও সচেতন ইমাম সমাজ

মুন্সীগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের ট্রেইনারকে অপসারণের দাবিতে মানববন্ধন

মুন্সীগঞ্জ প্রতিনিধি

ইসলামিক ফাউন্ডেশন মুন্সীগঞ্জ এর মাষ্টার ট্রেইনার মুফতি সারওয়ারকে ঘুষখোর, দুর্নীতিবাজ, প্রতারক ও বহু মেয়ের ধর্ষণকারী আখ্যায়িত করে তার অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে শিক্ষক, কেয়ারটেকার ও সচেতন ইমাম সমাজ।

শনিবার (৭সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে  ইসলামিক ফাউন্ডেশন মুন্সীগঞ্জের শিক্ষক, কেয়ারটেকার ও সচেতন ইমাম সমাজের  উদ্যোগে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এ সময় মানববন্ধনকারীরা, অভিযুক্ত ইসলামিক ফাউন্ডেশনের মাষ্টার ট্রেইনার মুফতি সারওয়ারের বিভিন্ন দূর্নীতি ও অনিয়মের চিত্র তুলে ধরে তার পদত্যাগ ও দ্রুত সময়ের মধ্যে অপসারণ করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার দাবি জানান।

এসময় বক্তারা আরও বলেন, স্বৈরাচার আওয়ামী লীগ সরকারের আমলে নিয়োগপ্রাপ্ত তথাকথিত মুফতি সারোয়ার জেলার ইমাম সমাজকে দমিয়ে রেখে দুর্নীতি করেছেন।

মানুষের সাথে প্রতারণা করেছেন ও বহু মেয়েকে ধর্ষণ করেছেন।

বক্তারা হুশিয়ারি দিয়ে বলেন, দ্রুত সময়ের মধ্যে মুফতি সরওয়ারকে অপসারণ করা না হলে কঠোর কর্মসূচির ডাক দেয়া হবে।

মানববন্ধন আয়োজক কমিটির সভাপতি মাওলানা শাহাদাত লস্কর পুরির নেতৃত্বে কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন, টঙ্গিবাড়ি উপজেলা কেয়ার টেকার মাওলানা আবুল কালাম আজাদ, গজারিয়া উপজেলার কেয়ার টেকার মোঃ মাওলানা জামাল উদ্দিন, সদর উপজেলা কেয়ার টেকার মাওলানা মনির হোসেন, সদর সুপার ভাইজার মাওলানা মোও মোস্তফাসহ  ইসলামি ফাউন্ডেশনে জেলায় কর্মরত বিভিন্ন শিক্ষা কেয়ারটেকার প্রমূখ।

news24bd.tv/JP