বৃহস্পতিবার প্রধান উপদেষ্টার সঙ্গে সাক্ষাৎ করবে টাইগাররা

সংগৃহীত ছবি

বৃহস্পতিবার প্রধান উপদেষ্টার সঙ্গে সাক্ষাৎ করবে টাইগাররা

অনলাইন ডেস্ক

পাকিস্তানের সাথে ঐতিহাসিক টেস্ট জয়ের পর দেশের ক্রিকেটারদের সাথে সাক্ষাৎ করবেন প্রধান উপদেষ্টা। যদিও সেসময় ফোন করে অধিনায়ককে অভিনন্দন জানিয়েছিলেন প্রধান উপদেষ্টা ড. ইউনূস। কিন্তু দেশের সার্বিক অবস্থা বিবেচনায় তখনই সংবর্ধনা বা সাক্ষাতের বিষয়টি বাতিল করা হয়।

তবে বিসিবির একটি সূত্রে নিশ্চিত হওয়া গেছে, বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে প্রধান উপদেষ্টার কার্যালয়ে ক্রিকেটারদের সাথে সাক্ষাৎ করবেন প্রধান উপদেষ্টা ড. ইউনূস।

পাকিস্তানের ৭৯ বছরের ক্রিকেট ইতিহাসে অস্ট্রেলিয়া, শ্রীলঙ্কা, ও ইংল্যান্ডের পর চতুর্থ দল হিসেবে তাদের মাটিতেই ধবলধোলাই করেছে বাংলাদেশ। বিদেশের মাটিতে অষ্টম টেস্ট আর নবম সিরিজ জয় টাইগারদের।  

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর বাংলাদেশ অধিনায়ককে ফোন দিয়ে অভিনন্দন জানিয়েছিলেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মোহাম্মদ ইউনূস। তখনই জানানো হয়েছিল দেশে ফিরলে বাংলাদেশ দলের ক্রিকেটারদের সংবর্ধনা দেবেন তিনি।

গত ৩ সেপ্টেম্বর রাওয়ালপিন্ডিতে দ্বিতীয় টেস্টে পাকিস্তানকে হারিয়ে সিরিজ জয়ের পর টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্তকে ফোন করে প্রধান উপদেষ্টা বলেন, আমার ও সরকারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন। পুরো জাতি তোমাদের নিয়ে গর্বিত। প্রকাশিত এক ছবিতে দেখা যায় নাজমুল রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামের মাঠে দাঁড়িয়েই ফোনে কথা বলেছেন প্রধান উপদেষ্টার সঙ্গে।

উল্লেখ্য, রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত দুই টেস্টের সিরিজের প্রথমটি বাংলাদেশ জিতে ১০ উইকেটে, দ্বিতীয় টেস্টে জয় তুলে নেয় ৬ উইকেটে। পাকিস্তানে বিপক্ষে এটাই বাংলাদেশের প্রথম টেস্ট সিরিজ জয়, প্রথম সিরিজ জয় পাকিস্তানের মাটিতে যে কোনো সংস্করণের ক্রিকেটেই

news24bd.tv/JP