ত্বকী হত্যা মামলায় একজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

ত্বকী হত্যা মামলায় একজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের আলোচিত ত্বকী হত্যা মামলায় গ্রেফতার কাজল হাওলাদার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হায়দার আলীর আদালতে তার জবানবন্দি রেকর্ড করা হয়।

 নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক (ওসি) আবদুর রশিদ জানান, ত্বকী হত্যা মামলায় একজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করেছেন আদালত।

একই সাথে ত্বকী হত্যায় গ্রেফতার অপর ২ আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য আরও ৩ দিনের রিমান্ডে নিয়েছে র‍্যাব।

এই দুই হলেন, সাফায়েত হোসেন শিপন ও মামুন মিয়া। তাদের জিজ্ঞাসাবাদের জন্য আবারও ৫ রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে উপস্থিত করা হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হায়দার আলী উভয় পক্ষের শুনানী শেষে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। সেই সাথে আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করেন।

 গত ৯ সেপ্টেম্বর তাদের বিরুদ্ধে ৬ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছিলো।

তার আগে গত ৮ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ থেকে সাফায়েত হোসেন শিপন ও মামুন মিয়াকে এবং ঢাকার ধানমন্ডি থেকে কাজল হাওলাদারকে গ্রেফতার করে মামলার তদন্ত সংস্থা র‍্যাব।

গত ১১ সেপ্টেম্বর ঢাকার মিরপুর থেকে গ্রেফতার করা হয় মামলার প্রধান আসামী আজমেরী ওসমানের সাবেক গাড়ি চালক জামশেদ শেখকে। জামশেদ শেখ এখনও র‍্যাবের রিমান্ডে রয়েছে।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট প্রদীপ ঘোষ বাবু বলেন, এটি একটা চাঞ্চল্যকর হত্যা মামলা। এই মামলার ন্যায় বিচারের স্বার্থে তদন্তকারী সংস্থা তাদের জিজ্ঞাসাবাদ করছেন। আসামী পক্ষের তাদের জামিন আবেদন করেছিলেন। আমরা জামিনের বিরোধিতা করেছি। সেই সাথে আদালত উভয় পক্ষের শুনানী শেষে রিমান্ড মঞ্জুর করেন। আমরা ত্বকী হত্যা মামলায় ন্যায় বিচার প্রত্যাশা করছি।

উল্লেখ্য, ২০১৩ সালের ৬ মার্চ নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়ক থেকে অপহরণ করে নিয়ে যাওয়া হয় তানভীর মুহাম্মদ ত্বকীকে। এরপর ৮ মার্চ শীতলক্ষ্যা নদী সংলগ্ন কুমুদিনী খাল থেকে তার ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় রফিউর রাব্বী বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেছিলেন।

news24bd.tv/JP