ট্রাম্পের গলফ মাঠের কাছে গোলাগুলি

সংগৃহীত ছবি

ট্রাম্পের গলফ মাঠের কাছে গোলাগুলি

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের ওয়েস্ট পাম বিচ এলাকায় একটি মাঠে গলফ খেলছিলেন ডোনাল্ড ট্রাম্প। সেই মাঠের কাছেই ঘটেছে গোলাগুলির ঘটনা। তবে নিরাপদে আছেন ট্রাম্প। গোলাগুলি ও ট্রাম্পের নিরাপদে থাকার ঘটনা নিশ্চিত করেছে তার প্রচার শিবির।

নভেম্বরে আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ট্রাম্প। নির্বাচনে তার প্রচারের কাজে নিয়োজিত শিবির এক বিবৃতিতে বলেছে, স্থানীয় সময় রোববার (১৫ সেপ্টেম্বর) ট্রাম্প যেখানে অবস্থান করছিলেন, তার কাছাকাছি এলাকায় গুলির ঘটনাটি ঘটে। তবে তিনি নিরাপদে আছেন। আর বিস্তারিত কিছু জানায়নি তারা।

অন্যদিকে যুক্তরাষ্ট্রের একাধিক গণমাধ্যম বলছে, গোলাগুলির ঘটনার সময় ফ্লোরিডার ওয়েস্ট পাম বিচে নিজের গলফের মাঠে খেলছিলেন ট্রাম্প। এই মাঠটি মার-এ-লাগো এলাকায় তার বাড়ি থেকে কাছেই। গোলাগুলির ঘটনার পর মাঠটি দ্রুত নিরাপত্তার আওতায় নেয়া হয়।

তবে কে বা কারা এই গুলি চালিয়েছে, তা এখনো জানা যায়নি। ট্রাম্পকে লক্ষ্য করেই যে গুলি চালানো হয়েছে-তাৎক্ষণিকভাবে এমন আভাসও পাওয়া যাচ্ছে না। কয়েকটি গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ওই গলফ মাঠের কাছে ব্যক্তিগত বিতণ্ডায় জড়িয়েছিলেন দুই ব্যক্তি। তারাই একে-অপরের ওপর গুলি চালিয়েছেন।

তবে এই গোলাগুলির বিষয়টি ট্রাম্পের নিরাপত্তার জন্য বড় উদ্বেগের। কারণ, মাত্র দুই মাস আগেই পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে এক নির্বাচনী সমাবেশে বক্তৃতা দেওয়ার সময় তার ওপর গুলি চালানো হয়েছিল। কানে আঘাত পেলেও তখন অল্পের জন্য প্রাণে বেঁচে যান সাবেক এই প্রেসিডেন্ট।

সূত্র: বিবিসি

news24bd.tv/JP