দেশ ছাড়ার গুজব, যা বলছেন আইন উপদেষ্টা আসিফ নজরুল

উপদেষ্টা আসিফ নজরুল

দেশ ছাড়ার গুজব, যা বলছেন আইন উপদেষ্টা আসিফ নজরুল

অনলাইন ডেস্ক

আইন উপদেষ্টা আসিফ নজরুল বেশ কয়েকদিন থেকেই মিডিয়ার সমানে কোনো বক্তব্য রাখছিলেন না। শিল্পকলা একাডেমির মহাপরিচালক নাট্যজন ও অধ্যাপক সৈয়দ জামিল আহমেদ নিয়োগপ্রাপ্ত হওয়ার পরপরই বোরখা ও পুরুষের সংযম প্রসঙ্গে তিনি একটি মন্তব্য করে সমালোচিত হতে শুরু করলে জানা যায় এ নিয়োগের ব্যাপারে  আসিফ নজরুল অনুরোধ করেছিলেন।

এর আগে উপদেষ্টা আসিফ নজরুল বাংলা একাডেমি  ও জাতীয় গ্রন্থকেন্দ্রে যথাক্রমে মোহাম্মদ আজম ও আফসানা বেগমের নিয়োগ হলে গত ৫ সেপ্টেম্বর ফেসবুকে এক লাইনের পোস্টে লিখেছিলেন, ‘বাংলা একাডেমি আর গ্রন্থকেন্দ্র পছন্দ হয়েছে? শিল্পকলাও হবে আশা করি। ’ এরপর কয়েকদিন পরই ফেসবুকে আরেকটি পোস্ট দেন, ‘দখল ছাড়ে না ভেতরের বিষন্ন মানুষ’।

এরমধ্যে তার স্ত্রী শীলা আহমেদের জন্মদিন ছিল। পারিবারিকভাবে কেটেছে। গ্রামেও গিয়েছিলেন। সেই ভিডিও শেয়ার করেছেন।

কিন্তু তবু একটি গুজব পিছু ছাড়ছিল না তার। ফেসবুকে আজ সোমবার ফেসবুকে একজন লেখেন, এক উপদেষ্টা তিন সন্তান ও স্ত্রীসহ সহসাই যুক্তরাষ্ট্রে পাড়ি জমাচ্ছেন। সেখানে কমেন্টের ঘরে একজন আসিফ নজরুলের নাম লেখেন।

গত কয়েকদিনের আসিফ নজরুলের আড়ালে থাকার পর যখন গুজবের ডালপালা ছড়াচ্ছিল তখনই তিনি একটি ভিডিওবার্তায় বললেন, যে তিনি দেশেই আছেন, দেশেই থাকবেন। কাজ করে যাচ্ছেন। কাজ ছাড়া তো এমনিতে ক্যামেরার সামনে এসে লাভ নেই, তাই তাকে দেখা যায়নি। তবে এরকম গুজব যে বিভ্রান্তি তৈরি করে এ ব্যাপারেও সতর্ক করেন তিনি।

news24bd.tv/ডিডি

এই রকম আরও টপিক