পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই পক্ষের সংঘর্ষে আহত ৫

পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই পক্ষের সংঘর্ষে আহত ৫

অনলাইন ডেস্ক

পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে স্থানীয় বৈষম্যবিরোধীদের মতবিনিময় সভায় দুই পক্ষের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত পাঁচ শিক্ষার্থী আহত হয়েছে। তাদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নেওয়া হয়।

আজ সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে মতবিনিময় সভা শুরু হলে এই সংঘর্ষ হয়।

জেলার দুই গ্রুপের মধ্যে কথা কাটাকাটির জের ধরে এ হামলার ঘটনা ঘটে।

আহতেরা হলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থী রেদওয়ান আহম্মেদ (২২), শিক্ষার্থী স্বাধীন (২০), শিক্ষার্থী মাশরাফি। বাকি দুই আহত শিক্ষার্থীর নাম জানা যায়নি।

এ বিষয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেত্রী আসমা আরা মিতু জানান, আন্দোলনে বিজয়ের পর থেকেই তাদের মধ্যে অনুপ্রবেশকারী ঢুকে পড়েছে।

তিনি বলেন, অনুপ্রবেশকারীরা ঢোকার পর থেকে আমাদের মধ্যে বিচ্ছিন্নতা সৃষ্টি হয়। তারাই আজকে এ হামলার ঘটনা ঘটিয়েছ। আমাদের মধ্যে ছাত্রলীগ ঢুকে এ হামলার ঘটনা ঘটিয়েছে।

হামলার পরেও অবশ্য জেলা শিল্পকলা একাডেমিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় নেতারা পিরোজপুরের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাকর্মী ও শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় সভা করেন। এসময় উপস্থিত ছিলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক আব্দুল হান্নান মাসুদ, সানজানা আফিফা অদিতি, এস এ সাঈদসহ অনেকে।

news24bd.tv/SHS