বাংলা এডিশন কার্যালয় পরিদর্শন করলেন মুশফিকুল ফজল আনসারি

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন সাংবাদিক মুশফিকুল ফজল আনসারি

বাংলা এডিশন কার্যালয় পরিদর্শন করলেন মুশফিকুল ফজল আনসারি

অনলাইন ডেস্ক

বাংলাদেশে সদ্য যাত্রা করা অনলাইন পোর্টাল বাংলা এডিশন ডটকম (www.banglaedition.com) পরিদর্শন করেছেন হোয়াইট হাউস ও জাতিসংঘের স্থায়ী সংবাদদাতা, মানবাধিকার সংস্থা রাইট টু ফ্রিডমের নির্বাহী পরিচালক, অনলাইন পোর্টাল জাস্ট বিডি নিউজের সম্পাদক প্রবাসী সাংবাদিক মুশফিকুল ফজল আনসারি।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে পোর্টালটির বনানী কার্যালয় ভিজিট করেন তিনি।  এ সময় উপস্থিত ছিলেন বাংলা এডিশনের সিইও মো. আল-আমিনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

বাংলা এডিশনের উদ্যোক্তা প্রবাসী সাহসী সাংবাদিক ইলিয়াস হোসাইন।

 

অনুষ্ঠানে মুশফিকুল ফজল আনসারী বলেন, ছাত্র-জনতার সর্বোচ্চ আত্মত্যাগের মাধ্যমে দেশ স্বৈরাচার মুক্ত হয়েছে। এ জন্য গণতন্ত্র, মতপ্রকাশের স্বাধীনতা এবং অন্যান্য মৌলিক অধিকার পুনরুদ্ধারের পথ আজ প্রশস্ত হয়েছে। ঠিক সেই মুহূর্তে বাংলা এডিশন নামক একটি অনলাইন পোর্টালের যাত্রা অবশ্যই প্রশংসার দাবিদার। আশা করি, এই গণমাধ্যমটি মানুষের কথাই বলবে।

তিনি বলেন, এ কথা জেনে ভালো লাগছে যে, আমার প্রিয় প্রবাসী সাংবাদিক ইলিয়াস হোসাইন এই অনলাইন পোর্টালটির উদ্যোক্তা। স্বৈরাচার ও ফ্যাসিস্ট হাসিনাকে ক্ষমতাচ্যুত করে দেশের মানুষের ন্যায্য অধিকার ফিরিয়ে দিতে অন্যান্যদের সঙ্গে ইলিয়াস হোসাইনের কি অবদান সেটা জাতি নিশ্চয়ই অবগত আছেন। এখন ইলিয়াসের এই উদ্যোগকে আমাদের স্বাগত জানানো উচিত।

উল্লেখ্য, সাংবাদিক মুশফিকুল ফজল আনসারী প্রায় এক দশক নির্বাসনে থাকার পর গত বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে ফিরছেন। এর আগে জাতীয় প্রেসক্লাবসহ দেশের বিভিন্ন স্থানে এই নির্বাসিত সাংবাদিককে সংবর্ধনা প্রদান করা হয়।

news24bd.tv/আইএএম

সম্পর্কিত খবর